পিরোজপুরে নদীতে ডুবে বিএনপি নেতার মৃত্যু

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৫২ এএম, ৭ জুন ২০১৮

এই ছবিটি প্রতিকীপিরোজপুরের কাউখালীতে আব্দুর রহমান জমাদ্দার (৪০) নামে এক ওয়ার্ড বিএনপি নেতার লাশ উদ্ধার উদ্ধার করা হয়েছে।

নদীতে মাছ ধরতে গিয়ে ওই বিএনপি নেতা নিখোঁজ হওয়ার পাঁচ ঘণ্টা পরে বুধবার (৬ জুন) সন্ধ্যায় একদল ডুবুরী নদীবক্ষ হতে তাঁর লাশ উদ্ধার করে।

নিহত আব্দুর রহমান কুমিয়ান গ্রামের রফিকুল ইসলাম জমাদ্দারের ছেলে। সে কাউখালী উপজেলা শ্রমিক দলের সদস্য ও স্থানীয় দুই নম্বর কুমিয়ান ওয়ার্ড বিএনপির সহ-সাধারণ সম্পাদক।

কাউখঅলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এইচ এম দ্বীন মোহাম্মদ মুত্যুর ঘটনা নিশ্চিত করে জানান, দুপুর একটার দিকে উপজেলার কুমিয়ান এলাকায় একটি পরিত্যক্ত ইটভাটার কাছে সন্ধ্যা নদীতে বিএনপি নেতা আব্দুর রহমান জাল দিয়ে মাছ ধরছিলেন। মাছ শিকারের এক পর্যায়ে নদীবক্ষে ফেলা জাল হঠাৎ করে আটকে যায়। এক পর্যায়ে সে আটকে যাওয়া জাল তীরে টানতে গেলে সে পানিতে পড়ে গিয়ে ডুবে নিখোঁজ হন। বিষয়টি নদীতে থাকা অন্য জেলেদের নজরে পড়লে তারা গ্রামের লোকজনদের নিয়ে প্রায় ৫ ঘণ্টা ঘটনাস্থলসহ নদীর আশপাশে জাল ফেলে অনেক অনুসন্ধান চালিয়ে নিখোঁজ রহমানকে উদ্ধারে ব্যার্থ হন। পরে সন্ধ্যায় পার্শ্ববর্তী স্বরূপকাঠী থেকে আসা ডুবুরিদল ঘটনাস্থলের ২০ গজ দূরে নদী বক্ষ হতে আব্দুর রহমানের মৃতদেহ উদ্ধার করে।

উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জহিরুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতর পরিবারে শোকের মাতম চলছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৭ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)