আওয়ামীলীগ নেতাদের অভিযোগসাংসদ হাচানুরের গাড়িতে ইয়াবা ঢোকে পাথরঘাটায়

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১১ জুন ২০১৮ | আপডেট: ০৯:০০ পিএম, ১১ জুন ২০১৮

পাথরঘাটা প্রেসক্লাবে ইফতার অনুষ্ঠানবরগুনা-২ আসনের ক্ষমতাসীন দলেনর সাংসদ শওকত হাসানুর রহমানের ‘সংসদ সদস্য’ লেখা গাড়ীতে বরগুনার পাথরঘাটায় ইয়াবা চালান ঢোকে। একই সঙ্গে ওই গাড়ীতে সাংসদের সঙ্গে পাথরঘাটা শীর্ষ মাদক ব্যাবসায়ীরা ঘুরে বেরান। সাধারন মানুষেরা এসব খবর জানলেও পুলিশসহ অন্য আইসশৃঙ্খলা রক্ষাকারী বহীনী দীর্ঘদিন ধরে তাদের বিরুদ্ধে কোন ব্যাবস্থা নেননি।

পাথরঘাটা প্রেসক্লাবের আয়োজনে গত শনিবার ইফতার অনুষ্ঠানে পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আলমগীর হোসেন এ অভিযোগ করেন। এসময় তার অভিযোগের সমর্থন দেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. জাবির হোসেন। ওই ইফতার অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার বিএম আশরাফ উল্ল্যাহ তাহের, পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ, পাথরঘাটা থানার পরিদর্শক (দতন্ত) মো. নজরুল ইসলাম মজুমদার, এবং পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির। এছারা সরকারী কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাসানুর রহমান বর্তমানে দেশের বাইরে রয়েছেন। তবে সাংসদের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক গোলাম কিবরিয়া বলেন, এমপির বিরুদ্ধে এসব কথা ধারনা মাত্র। ব্যাক্তিগত রাগ ক্ষোভ থেকে এসব কথা ছড়ানো হচ্ছে। এমপি মুলত সৎ তা পাথরঘাটার সবাই জানে।

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে দোয়া ও ইফতার অনষ্ঠানে আরও বক্তব্য দেন বরগুনা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক সুভাস চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. জাবির হোসেন, পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন প্রমুখ।

সাংসদের বিরুদ্ধে করা ওই অভিযোগের বিয়য়ে জানতে চাইলে বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, ইফতার ধর্মীয় বিষয়। সেখানে যে ঘটনার কথা বলা হয়েছ তা বিব্রত কর, আপত্তি কর, অনভিপ্রেত। তবে কোন তথ্যই তারা হালকা ভাবে নিচ্ছে না।(তথ্য সুত্র: প্রথম আলো)

এ এম বি। পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)