এমপি রিমনের পক্ষে আ,লীগ নেতাদের সংবাদ সম্মেলন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ১৮ জুন ২০১৮

সংবাদ সম্মেলনে আ,লীগ নেতারাবামনায় বরগুনা-২ আসনের সংসদ সদস্য ও বরগুনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শওকত হাসানুর রহমান রিমন এর বিরুদ্ধে পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আলমগীর হোসেন গত ৯ জুন পাথরঘাটা প্রেসক্লাবে ইফতার পার্টিতে “ইয়াবার চালান আসে এমপির গাড়িতে” এমন বিরুপ মন্তব্যের প্রতিবাদে বামনা উপজেলা যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম সরোয়ার সংবাদ সম্মেলন করেন।

সোমবার (১৮ জুন) সকাল ১০টায় আসমাতুন্নেসা পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, এ আসনের সংসদ সদস্য সৎ নিষ্ঠাবান ও ধর্মপরায়ন ব্যক্তি। আগামী সংসদ নির্বাচনে এ আসনে একাধিক মনোনয়ন প্রত্যাশী রয়েছে তিনি একজনের পক্ষনিয়ে এমন ন্যাককার জনক বক্তব্যের সুচনা করেছেন। তার বক্ত্যব্যের উদ্রিত করে একটি পত্রিকায় উক্ত সংবাদ প্রকাশ করে। ইহাতে সংসদ সদস্যের ও আলীগের ভাবমুর্তি খুন্ন হয়েছে তাই এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বামনা উপজেলা আওয়ামীলীগএর সহ সভাপতি মোঃ মোশাররফ হোসাইন জমাদ্দার, যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম সাব্বির ফেরদৌস তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জসীম উদ্দীন পিন্টু, সাংগঠনিক সম্পাদক ও বুকাবুনিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সবুজ, রামনা ইউপি চেয়ারম্যান এডঃ আঃ খালেক জমাদ্দার, ডৌয়াতলা ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৮ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরও পড়ুন