সাংসদ রিমনের পক্ষে হত্যা মামলার আসামীর সাফাই

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০১:২৩ পিএম, ২০ জুন ২০১৮

বামনায় যুবলীগ সভাপতির সংবাদ সম্মেলনবরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমানের সাফাই গেয়ে সংবাদা সম্মেলন করেছে বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক কর্মচারী আব্দুল জব্বার খানের হত্যামামলার অভিযোগপত্র ভুক্ত আসামী ও বামনা যুবলীগের সাইফুল ইসলাম ওরফে সরোয়ার।

গত সোমবার (১৮ জুন) সকাল ১০টার দিকে বামনা আসমাতুন্নেসা পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে তিনি ওই সংবাদ সম্মেলন করেছেন।

সাংসদ হাসানুরের গাড়িতে ইয়াবা ঢোকে পাথরঘাটায় এই শিরোনামে ১১ জুন প্রথম আলো প্রকাশিত সংবাদ ও পাথরঘাটা প্রেসক্লাবে বফিতার অনুষ্ঠানে এক আওয়ামীলীগ নেতার মন্তব্যের প্রতিবাদে এই সংবাদ সম্মেলনে তিনি বলেন, সাংসদ শওকত হাসানুর রহমান বরগুনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি। তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সৎ জীবন যাপন করেন। আগামী সংসদ নির্বাচনে বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) এধিক ব্যাক্তি মনোনয়ন প্রত্যাশী। এর মধ্যে মনোনয়ন প্রত্যাশীর পক্ষ নিয়ে পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন সাংসদের বিরুদ্ধে মাদকদ্রব্য বহনের বিত্তিহীন তথ্য প্রচার করছেন।

সংবাদ সম্মেলনে উপস্থি ছিলেন, বামনা উপজেলা আওয়াশীলীগের সহ-সভাপতি মোর্সারফ হোসেন জোমাদ্দার, যুগ্ন-সাধারন সম্পাদক ও বামনা উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম সাব্বির ফেরদৌস তালুকদার, যুগ্ন-সাধারন সম্পাদক জসীম উদ্দিন, বুকাবুনিয়া ইউপি চোরম্যান সাইদুর রহমান, রামনা ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক জোমাদ্দার, ডৌয়াতলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, বামনা সদর ইউপি যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক বিপ্লব কুমার, ডৗয়াতলা ইউপি যুবলীগের সভাপতি জসিম খান প্রমূখ।

সাইফুল ইসলাম হত্যা মামলার অভিযোগ পত্র ভুক্ত আসামী এ তথ্য নিশ্চিৎ করে বামনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শাহনেওয়াজ বলেন, আমি এ থানায় আসার অগেই হত্যা মামলাটি হয়েছে।

মামলা প্রসঙ্গে আব্দুল জব্বার খানের ছেলে ও ওই মমিলার বাদী নেছার উদ্দিন খান বলেন, মামলার প্রধান আসামী মহারাজ সিকদার ও অমিত কর্মকারের স্বীকারোক্তি মুলক জবানবন্দিতে বামনা উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলামের নাম এসেছে। তাই পুলিশ তান নাম সংযুক্ত করে আদালতে পাঠিয়েছে। ওই মামলার প্রায় সবাই উপজেলা যুবলীগ ও অঙ্গসংগঠনের শীর্ষ নেতা ও সদস্যদের ঘনিষ্ঠজন।

সাইফুল ইসলাম বলেন, সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করা হয়েছে। এ ব্যাপারে কোন মন্তব্য নেই।(তথ্য সূত্রঃ প্রথম আলো)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২০ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)