বিশ্বকাপ ফুটবলপাথরঘাটায় ছাত্রলীগের হামলায় আহত ৫

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২৭ জুন ২০১৮ | আপডেট: ০৮:৫৭ পিএম, ২৭ জুন ২০১৮

পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় আহত ৫বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে দ্বন্ধের জের ধরে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের নেতারা আর্জেন্টিনার ৫ সমর্থককে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে।

মঙ্গলবার (২৭ জুন) দ্বিবাগত দেড়টার দিকে বরগুনার পাথরঘাটা পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডের খাদ্যগুদামের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. সবুজ (১৮), মো. শাহিন (২৪), মো. লিখন (১৭), মো. রাসেল (১৮) ও মো. ফরহাদ (১৮) এদের সকলের বাড়ি পাথরঘাটা পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডে।

আহতরা জানান, ব্রাজিল সমর্থক সবুজের সাথে আর্জেন্টিনার সমর্থক পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক ফাহাদের সাথে মঙ্গলবার রাতে নাইজেরিয়া-আর্জেন্টিনার খেলায় আর্জেন্টিনার জয়-পরাজয় নিয়ে দু পক্ষের মধ্যে ৬০টাকার বাজি ধরা হয়। খেলা চলাকালীন সমর্থকদের মধ্যে পৃথক ধস্তাধস্তি হয়। এতে উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক রাফসান আহমেদ ফাহাদ আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে কিছুখন পরে পালিয়ে এসে পূর্বেবের মারধরের জের ধরে এবং আর্জেন্টিনা খেলায় বিজয়ী হলে বাজির ৬০টাকা না দেয়ায় উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক রাফসান আহমেদ ফাহাদ, যুগ্নসম্পাদক আমিনুল ইসলাম শাকিল, উপসাংস্কৃতি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান রিয়াজ, ইউসুব ও রাসেলসহ ১০ থেকে ১৫ জন মিলে ব্রাজিল সমর্থকদের লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। আহতদের সকলের মাথায় গুরুতর জখম হয়েছে। তাদেরকে রাতেই পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক আনোয়ার উল্যাহ পাথরঘাটা নিউজকে বলেন, সকলেরই অবস্থাই গুরুতর। আহত সকলকেই প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এবিষয়ে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান সোহাগের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, এবিষয়ে আমি এখন পর্যন্ত কিছু শুনিনি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ ঘটনা সত্যতা নিশ্চত করে পাথরঘাটা নিউজকে জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যাবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৭ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)