তালতলীতে স্কুলছাত্রী ধর্ষনের ঘটনায় থানায় মামলা, ধর্ষক গ্রেফতার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ২৭ জুন ২০১৮

তালতলীতে স্কুলছাত্রী ধর্ষনের ঘটনায় থানায় মামলাতালতলী প্রতিনিধি
তালতলীতে ৫ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী ধর্ষিত। ধর্ষিত ঔ ছাত্রীর বাবা মোঃ ইয়াহিয়া বাদী হয়ে মঙ্গলবার (২৬ জুন) বিকেলে থানায় মামলা করলে পুলিশ ধর্ষক শহিদুল (২২) কে গ্রেফতার করে আজ বুধবার আদালতে সোপর্দ করে।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়নের নিদ্রারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়–য়া স্কুল ছাত্রী ঐ গ্রামেরই মোঃ ইয়াহিয়ার কন্যা রবিবার সকালে স্কুলে যাওয়ার পথে বরগুনার বামনা উপজেলার ছোনবুনিয়া গ্রামের তৈয়ব আলী খানের পুত্র শহিদুল ইসলাম অপহরন করে নিয়ে যায়। ঐ রাতে শহিদুল বরগুনার একটি আবাসিক হোটেলে রেখে স্কুল ছাত্রীর ইচ্ছার বাইরে তাকে ধর্ষন করে। শহিদুল নিদ্রারচরে থেকে বঙ্গোপসাগরের মোহনায় ইলিশের জাল বাওয়ার সুবাধে ইয়াহিয়ার বাড়ীতে প্রায়ই আসা-যাওয়া করছিল। স্কুল ছাত্রীকে অনেক খোজাখুজি করে সোমবার বরগুনার শহরের মাদ্রাসা সড়ক থেকে উদ্ধার করলেও ধর্ষক দৌড়ে পালিয়ে যায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, স্কুল ছাত্রী অপহরন করে ইচ্ছার বাইরে ধর্ষনের অভিযোগে ১জনকে আসামী করে থানায় মামলা হয়েছে। ধর্ষক শহিদুলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৭ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)