বাংলানিউজের বর্ষপূর্তিতে বরগুনায় র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১ জুলাই ২০১৮

বাংলানিউজের বর্ষপূর্তিতে কেক কাটছেনডিজিটাল মিডিয়ার স্বপ্নসারথি, আট বছর পেরিয়ে ‘সংবাদ বিনোদন সারাক্ষণ’ এ স্লোগানকে সামনে রেখে বরগুনায় র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলানিউজের অষ্টম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

রোববার (০১ জুলাই) সকাল সাড়ে ১০ টায় বরগুনা প্রেসক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেসক্লাব চত্ত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের বরগুনা ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মো. জামাল মীর ও পাথরঘাটা উপজেলা করেসপন্ডেন্ট মো. শফিকুল ইসলাম খোকন। সভাপতিত্ব করেন বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি ও (চ্যানেল টোয়েন্টিফোর, সমকালের) প্রতিনিধি আবু জাফর মো. সালেহ্।

অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাভিশনের প্রতিনিধি তরিকুল ইসলাম রিয়াজ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সহকারী পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন মনোয়ার, সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কাদের, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মনির হোসেন কামাল, সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদার, ইনকিলাবের স্টাফ রিপোর্টার মো. মোশাররফ হোসেন, কালের কন্ঠ ও এনটিভির স্টাফ রিপোর্টার সোহেল হাফিজ, নিউজটোয়েন্টিফোরের প্রতিনিধি সুমন সিকদার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, অনলাইন মিডিয়া এখন এমন স্থানে পৌছে গেছে, কিছুদিন পর আর প্রিন্ট মিডিয়া মানুষ পরবে না। কারন সব কিছুই ঘটনার সাথে সাথে অনলাইনে এসে যায়। তাই মানুষ এখন অনলাইনের প্রতি আকৃষ্ট। বাংলানিউজ জাতীয়, আন্তর্জাতিক ও দেশের সব খবরে এগিয়ে রয়েছে। এ সময় তিনি বাংলানিউজের আরও সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)