পাথরঘাটায় শিক্ষকের পা ভাঙ্গতে আ’লীগ নেতার পুরস্কার ঘোষনা

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২ জুলাই ২০১৮

শিক্ষকের পা ভাঙ্গতে আ’লীগ নেতার পুরস্কার ঘোষনাপাথরঘাটা তাসলিমা মেমোরিয়াল একাডেমির ইসলাম শিক্ষা বিষয় শিক্ষক মাওলানা মোঃ সাইফুল ইসলামের দু’পা ভেঙ্গে দেয়ার জন্য ২০ লাখ টাকা পুরস্কার ঘোষনা করেছেন এক আ’লীগ নেতা।

শুক্রবার (২৯ জুলাই) বিকাল ৫টার দিকে পাথরঘাটা পৌর আওয়ামী লীগের ১ নং ওয়ার্ড সভাপতি ও বাজারের ব্যাবসায়ী মোঃ জামাল শরীফ এ ঘোষনা দেন।

স্কুলে মধ্যে এই ঘোষনার সময় জামাল শরিফের সাথে উপস্থিত ছিলেন, পাথরঘাটা পৌর আ’লীগের সভাপতি মোঃ নুরুল আমীন, সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন, ৩ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সাবেক কাউন্সিলর পনু মিয়া, সাধারন সম্পাদক খলিল পহলান, সাবেক কাউন্সিলর জহিরুল হক চিনুসহ শতাধীক নেতাকমীরা।

তাসলিমা মেমোরিয়াল একাডেমির সহকারী শিক্ষক মাওলানা মো. সাইফুল ইসলাম জানান, জামাল শরীফ তার দলবল নিয়ে স্কুলে এসেছে তবে দু’পা ভাঙ্গার জন্য ২০ লাখ টাকা পুরস্কার ঘোষনা করার কথা আমি শুনিনি।

এব্যাপরে পাথরঘাটা পৌর আ’লীগের সভাপতি নুরুল আমীন জানান, জামাল শরিফ আমাকে বলায় আমি তার সাথে স্কুলে যেতে অনিহা প্রকাশ করি। তাকে সান্তনা দেয়ার জন্য আমি তার সাথে স্কুলে যাই। তবে বিষয়টি তার বোকামি হয়েছে।

এবিষয় পাথরঘাটা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যডভোকেট জাবির হোসেন বলেন, আমি ঘটনার দিন ষ্টেশনে ছিলাম না। যে ঘটনাটি ঘটেছে তা শুনেছি বিষয়টি অতিব দুঃখ জনক। আমি জামাল শরিফকে সন্ধ্যার পরে অফিসে ডেকেছি। বিষয়টি মিমাংশা করার চেষ্টা করব।

তাসলিমা মেমোরিয়াল একাডেমির অভিভাবক শ্রেনীর সদস্য মো. ইমাম হোসেন নাহিদ পাথরঘাটা নিউজকে বলেন, জামাল শরীফের ছেলে আল আমিন শরীফ তাদের স্কুলে ৮ম শ্রেনীতে পড়ে। সে নিয়মিত স্কুলে না আসায় বিষয়টি মুঠোফোনে প্রধান শিক্ষ আবুল বাসার আজাদ আলামিনের বাবার কাছে জানায়। এতেও সংশোধন না হলে গত দুই মাস আগে সাইফুল ইসলাম আল আমিনকে বলে লেখাপড়া না করলে তোর স্কুলে আসার দরকার নেই। এই কথাটি আল আমিন তাদের বাসায় জানালে, জামাল শরিফ ক্ষিপ্ত হয়। পরে ঈদের ছুটি শেষ হলে তার দলীয় লোকজন নিয়ে মাওলানা সাইফুলকে মারার জন্য স্কুলে আসে। এসময় সাইফুলকে না পেয়ে তার দু’পা ভাংঙ্গার জন্য ২০ লক্ষ টাকা ঘোষনা করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)