গলাচিপায় অপহৃত স্কুলছাত্রীকে ৩৬ দিন পর উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৩২ এএম, ৪ জুলাই ২০১৮

স্কুলছাত্রীকে ৩৬ দিন পর উদ্ধারপটুয়াখালীর গলাচিপা থেকে অপহরণের শিকার হওয়া এক স্কুলছাত্রীকে ১ মাস ৬ দিন পর উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে পটুয়াখালী শহরের শিমুলবাগ এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় আল মামুন বাপ্পী (২৬) নামে এক যুবককে আটক করা হয়েছে। অপহরণের শিকার স্কুলছাত্রী গলাচিপা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে পড়ছে।

র‌্যাব ৮ জানায়, গত ২৭ মে গলাচিপার এক ব্যবসায়ী ৮ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে (১৩ বছরের শিশু কন্যা) অপহরণ করেন। পরে এ ঘটনায় ওই ছাত্রীর বাবা গলাচিপা থানায় সাধারণ ডায়েরি করেন এবং র‌্যাবের সহযোগিতা চান।

এরপর র‌্যাব মোবাইল ট্রাকিং করে মঙ্গলবার পটুয়াখালী শহরের শিমুলবাগের মুক্তিযোদ্ধা বারেক তালুকদারের বাসা থেকে তাকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী বারেক তালুকদারের ছোট ছেলে আল-মামুন বাপ্পীকে আটক করা হয়।

র‌্যাব ৮’র পটুয়াখালী ক্যাম্প অধিনায়ক মো. হাছান আলী জানান,, মোবাইলের মাধ্যমে ওই ছাত্রীকে প্রতারণার ফাঁদে ফেলে অপহরণ করা হয়। আটক আল-মামুন বাপ্পির বিরুদ্ধে পটুয়াখালী ও বরগুনা জেলার বিভিন্ন থানায় মাদকসহ বিভিন্ন আইনে অন্তত এক ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় বাপ্পির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হচ্ছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৪ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)