পাথরঘাটার কালমেঘায় প্রতিপক্ষের বাড়িতে হামলা, ঘরে আগুন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১ মার্চ ২০১৮

---পাথরঘাটা নিউজ ডেস্কঃ
পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের আমড়াতলা গ্রামের জাকির হোসেনের বাড়িতে লুটপাট চালিয়ে ঘরে আগুন দিয়েছে প্রতিপক্ষ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে প্রতিপক্ষের লোকজন সংঘবদ্ধ হয়ে জাকিরের বাড়িতে হামলা চালায়। এসময় তারা দড়জা ভেঙে ঘরে ঢুকে আসবাপত্র ভাঙচুর করে।

জাকির হোসেন পাথরঘাটা নিউজকে জানান, সৈয়দ শরীফ ও মৃত জালাল গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলছে। উভয়পক্ষ এ নিয়ে মামলা মোকদ্দমা চালিয়ে আসছে। জাকির হোসেন সৈয়দ শরীফের পক্ষে মামলায় স্বাক্ষ দেয়ায় জালালের ছেলেরা তার উপর ক্ষিপ্ত হয়ে আছে। সৈয়দ শরীফের ছেলে মাসুম শরীফেরর সাথে একটি মিথ্যে মামলায় জাকিরের ছেলে আবদুল্লাহকে আসামীও করা হয়। আমরা সৈয়দ শরীফের পক্ষ নেয়ায় জালাল চৌধূরির ছেলেরা আমাদের উপর ক্ষুব্ধ। এরই রেশে বুধবার সকালে ইব্রাহীম, আলতাফ, শাহজাহান, শাহ আলম, জাহাঙ্গীর, খলিল, রাজু রাকিবের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক লোক নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। এসময় আমরা ঘর ছেড়ে পালিয়ে গেলে তারা দড়জা ভেঙে ঘরে ঢুকে লুটপাট চালায়, আসবাবপত্র ভাঙচুর করে ও আমার ছেলের চাকরির জন্য ২লাখ টাকা নিয়ে যায়। যাবার সময় তারা আমার পাকের ঘরে আগুন লাগিয়ে দেয়। প্রতিবেশীরা এগিয়ে এসে আঙুন নেভাতে সক্ষম হলেও পাকের ঘর সম্পুর্ন পুড়ে যায়।

জাকির হোসেন পাথরঘাটা নিউজকে বলেন, আমার ছেলে পুলিশের ইন্টারভিউতে টিকেছিল। ছেলের যাতে চাকরি না হয় সেজন্য তাকে মামলায় আসামী করা হয়েছে। মাপে ও লিখিত ও সাক্ষাতকারে টিকলে ও মামলাটির কারনে চুড়ান্তা তালিকাভুক্ত হতে পারেনি সে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ খবির হাওলাদার পাথরঘাটা নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)