পাথরঘাটায় অন্যের স্ত্রী নিয়ে ছাত্রলীগ নেতার পলায়ন!

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ১১ জুলাই ২০১৮ | আপডেট: ০৬:০২ পিএম, ১১ জুলাই ২০১৮

খলিলুর রহমান/ছবিঃ সংগ্রহীতপাথরঘাটায় উপজেলা ছাত্রলীগের এক নেতা অন্যের বিবাহিত স্ত্রীকে নিয়ে পলায়ন করেছেন। গত ঈদের পরের দিন পিতা মাতার ইচ্ছায় সুমীকে ধূমধাম করে বিয়ে দেয়া হয়েছিল বলে মেয়ের স্বজনরা জানিয়েছেন।

খলিলুর রহমান পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পদক ও কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত হাবিবুর রহমানের ছেলে।

হুমায়রা আক্তার সুমী চরদুয়ানী ইউনিয়নের মো. শাহিন খানের মেয়ে।

স্বজন, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, চরদুয়ানী ইউনিয়নের মো. শাহিন খানের মেয়ে হুমায়রা আক্তার সুমী চট্রগামের একটি কলেজের অনার্স শ্রেনীর ছাত্রী। গত ১৭ জুন পাত্র পাত্রী উভয়ের স্বজনদের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে তার বিয়ে হয়। বিবাহিত মেয়ে রীতিমত স্বামীর বাড়িতে যায়। বিয়ের ২৪ দিনের মাথায় পাথরঘাটা উপজেলা ছাত্র লীগের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমান তাকে নিয়ে সোমবার (৯ জুলাই) চম্পট দেয়। মেয়ের বাবা পাথরঘাটা না থাকায় তার দাদা মো. ফজলুল হক খান পাথরঘাটা থানায় বিষয়টি মৌখিক ভাবে অবহিত করলে পুলিশ মেয়ের সন্ধান দিতে বলেন।

সুমীর দাদা মো. ফজলুল হক খান সাংবাদিকদের জানান, পাথরঘাটা থাকা কালীন সময় সুমীকে প্রায়ই খলিল উতক্ত করত সে কারনে চট্রগ্রামে নিয়ে কলেজে ভর্তি করা হয়েছিল।

এব্যপারে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান সোহাগ সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি শুনেছেন তবে খলিল কোথায় আছে খোজঁ পাওয়া যাচ্ছে না। সন্ধান পেলে মিমাংসা করে দেয়া হবে।

এব্যপারে উপজেলা ছাত্রলীগের দপÍর সম্পাদক খলিলুর রহমানের মোবাইল ফোনে একাধীকবার যোগাযোগের চেস্টা করা হলেও বন্ধ পাওয়া যায়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ পাথরঘাটা নিউজকে জানান, থানায় লিখিত অভিযোগ পেলে সে অনুযায়ী দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১১ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)