‘ছোট্ট মনুদের জন্য ভালবাসা’ সংগঠন কর্তৃক সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ১৫ জুলাই ২০১৮

---
পিরোজপুরের মঠবাড়িয়ায় অনলাইন ভিত্তিক সামাজিক সামাজিক সংগঠন “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” এর উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ বিতরণ করা হয়েছে।

রোববার (১৫ জুলাই) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে পিরোজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন।

পরে শ্রমজীবি শিশুদের নৈশ বিদ্যালয়সহ পৌর এলাকার প্রাথমিক বিদ্যালয় গুলোর ২০০ শিশু শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

ছোট্ট মনুদের জন্য ভালবাসা সংগঠনের আজীবন সদস্য ও মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মঠবাড়িয়া সার্কেল হাসান মোস্তফা স্বপন, অফিসার ইন-চার্জ গোলাম ছরোয়ার, অবসরপ্রাপ্ত শিক্ষক রনজিৎ কুমার শীল, সংগঠনের আজীবন সদস্য ও মঠবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপদেষ্টা প্রভাষক জুলহাস শাহীন, উপদেষ্টা ও সংগঠনের চেয়ারম্যান (অস্থায়ী) জাফর শেখ, উদ্যোক্তা সংগঠনের মহাসচিব রাহাত রেজা, উপজেলা শাখার সভাপতি শিবাজী মজুমদার শিবু, সহ-সভাপতি রাজিব কুমার সাহা প্রমুখ।

উল্লেখ্য ‘ছোট্ট মনুদের জন্য ভালবাসা’ সংগঠন কর্তৃক পরবর্তী ধাপে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌর শহরের মোট ১২০টি প্রাথমিক বিদ্যালয়ের ৫০০ শিশু শিক্ষার্থীর মাঝে এ স্কুলব্যাগ বিতরণ করা হবে।

এন এ এস/পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরও পড়ুন