ট্রলারের মাঝিকে হাত-পা ভেঙ্গে সাগরে নিক্ষেপ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:১২ পিএম, ১৮ জুলাই ২০১৮

এই ছবিটি প্রতীকিবরগুনার পাথরঘাটা থেকে ৪০ কিলোমিটার দুরে সুন্দরবনের কচিখালী সংলগ্ন বঙ্গোপসাগরে মাছ ধরার সময় কবির মাঝি নামে এক জেলে মাঝিকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে সাগরে নিক্ষেপ করার অভিযোগ পাওয়া গেছে। বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সহ-সভাপতি আবুল ফরাজী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মঙ্গলবার বিকালে আহত জেলে কবির মাঝিকে উদ্ধার করে পাথরঘাটা হাসপাতারে ভর্তি করা হয়। এর আগে সোমবার বেলা ১২টার দিকে জলদস্যুরা এই ঘটনা ঘটায়।

কবির মাঝির বাড়ি পাথরঘাটা সদর ইউনিয়নের হরিণঘাটা গ্রামে।

আহত কবির মাঝি পাথরঘাটা নিউজকে জানান, সাগরে মাছ ধরতে গিয়ে তার ট্রলারের জেলে আবদুল মিয়া কাজ না করায় তাকে গালমন্দ করেন তিনি। এসময় আবদুল ফোনে তার খালু হোচেন মিয়াকে জানালে তিনি তার সুন্দরবনের জলদস্যু বাহিনী নিয়ে এসে কবিরকে মারধর করে হাত-পা ভেঙ্গে সাগরে ফেলে দেয়। পরে কবিরের সাথে থাকা অন্য জেলেরা ৫ ঘন্টাপর সাগর থেকে কবিরকে উদ্ধার করে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করান।

বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সহ-সভাপতি আবুল হোসেন ফরাজি পাথরঘাটা নিউজকে জানান, হোচেন মিয়া সুন্দরবনের তালিকা ভুক্ত জলদস্যু। তিনি অনেক দিন ধরে আত্মগোপনে আছেন। তারা বিষয়টি সমিতির পক্ষ থেকে পাথরঘাটা থানায় মৌখিক ভাবে জানিয়েছেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৮ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)