পাথরঘাটায় প্রেমিকাসহ সেই ছাত্রলীগ নেতা জেল হাজতে

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ১৯ জুলাই ২০১৮

উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পদক রুহুল আমিন খলিলপাথরঘাটায় উপজেলা ছাত্রলীগের সেই নেতা অন্যের বিবাহিত স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করেছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে হাকিম মঞ্জুরুল ইসলাম জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরন করেন।

রুহুল আমিন খলিল পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পদক ও কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত হাবিবুর রহমানের ছেলে।

হুমায়রা আক্তার সুমী চরদুয়ানী ইউনিয়নের মো. শাহিন খানের মেয়ে।

জানা যায়, চরদুয়ানী ইউনিয়নের মো. শাহিন খানের মেয়ে হুমায়রা আক্তার সুমীর সাথে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পদক রুহুল আমিন খলিল এর সাথে প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায় গত ১৭ জুন আনুষ্ঠানিক ভাবে মঠবাড়িয়া উপজেলা আয়নাল হক এর ছেলে শাহাদাত এর সাথে তার বিয়ে হয়। বিয়ের খবর শুনে উপজেলা ছাত্র লীগ নেতা খলিল গত ৯ জুলাই সুমিকে নিয়ে পালিয়ে যায়। পরে সুমির দাদা মো. ফজলুল হক খান পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৪জনকে আসামী করে মামলা করেন। মামলার খবর শুনে প্রেমিক প্রেমিকা আদালতে হাজির হলে তাদেরকে জেল হাজতে প্রেরন করেন।

পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্জ সহকারী কামাল হোসেন পাথরঘাটা নিউজকে জানান, চার জনের মধ্যে ছেলে ও মেয়ের জামিন না মঞ্জুর করেছেন। বাকি দুই আসামী জলিল ও আছিয়াকে জামিন দেয়া হয়েছে।

মেয়ের দাদা মো ফজলুল হক খান পাথরঘাটা নিউজকে জানান, আমার নাতি সুমিকে ফুসলিয়ে নগদ টাকা ও স্বার্ণালংকারসহ নিয়ে যায়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৯ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)