“ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠন থেকে ৪র্থ ধাপে স্কুল ব্যাগ বিতরন

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ১৯ জুলাই ২০১৮ | আপডেট: ০৯:১০ পিএম, ১৯ জুলাই ২০১৮

---
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রবাসী ও স্থানীয় তরুন যুব সমাজের উদ্যোগে গড়ে ওঠা “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠনের পক্ষ থেকে চতুর্থ ধাপে উপজেলার ১নং তুষখালী ও ৩নং মিরুখালী ইউনিয়নের স্কুলপড়ুয়া সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে প্রায় ৪৫টি স্কুল ব্যাগ বিতরণ করা হয়। ১৯ জুলাই বৃহস্পতিবার চতুর্থ ধাপে স্কুল ব্যাগ বিতরন কর্মসূচী সম্পন্ন হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম খান, যুগ্ম সাধারন সম্পাদক সজিব মিত্র, সাংগঠনিক সম্পাদক এইচ এম বেল্লাল হোসেন, পৌর শাখার সাধারন সম্পাদক বাবু পলাশ বৈরাগী প্রমুখ। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ সহ অন্যান্যরা।

এর আগে গত ১৫ জুলাই মঠবাড়িয়া উপজেলা মিলনায়তনে অত্র স্কুল ব্যাগ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন পিরোজপুর জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির।

সংগঠন সূত্রে যানা যায় যে, ১৫ থেকে ১৮ তারিখ পর্যন্ত মঠবাড়িয়া পৌরসভা, সদর,সাফা, বেতমোর,মাছুয়া,আমড়াগাছিয়া, গুলিশালখালী ইউনিয়নে সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয় এবং আজ তুষখালী ও মিরুখালী ইউনিয়নে স্কুল ব্যাগ বিতরন করা হয়েছে।বাকী ইউনিয়ন গুলোয় আগামী দুই দিনে বিতরন করা হবে।

উল্লেখ্য, অত্র সংগঠন দীর্ঘদিন মঠবাড়িয়া উপজেলার সুবিধাবঞ্চিত শিশুদের মানবিক সহায়তা প্রদান করে যাচ্ছে।

এন এ এস/পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)