“ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠন কর্তৃক স্কুল ব্যাগ বিতরণ কর্মসূচী সম্পন্ন

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২১ জুলাই ২০১৮ | আপডেট: ০৫:০৪ পিএম, ২১ জুলাই ২০১৮

---
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রবাসী ও স্থানীয় তরুন যুবক সমাজের উদ্যোগে গড়ে ওঠা “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠনের পক্ষ থেকে পঞ্চম ও শেষ ধাপে উপজেলার ৯ নং সাপলেজা, ৬নং টিকিকাটা ও ৪ নং দাউদখালী ইউনিয়নের স্কুলপড়ুয়া সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ৯৫টি স্কুল ব্যাগ বিতরণ করা হয়। ২০ জুলাই শুক্রবার শেষ ধাপে স্কুল ব্যাগ বিতরনের মাধ্যমে উক্ত কর্মসূচীর সমাপ্ত করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা শাখার সহ-সভাপতি বাবু রাজীব কুমার সাহা, সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলাম খান, যুগ্ম সম্পাদক সজিব মিত্র, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক তানজিম তারেক, পৌর শাখার সভাপতি বাবু তাপস দেবনাথ, সহ-সভাপতি বাবু উজ্জ্বল হালদার, সাধারন সম্পাদক বাবু পলাশ বৈরাগী প্রমুখ। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুলের শিক্ষক বৃন্দসহ অন্যান্যরা।

এর আগে গত ১৫ জুলাই মঠবাড়িয়া উপজেলা মিলনায়তনে অত্র স্কুল ব্যাগ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পিরোজপুর জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির।

সংগঠনের সভাপতি সৌদি প্রবাসী মোঃ অলিউল্লাহ হাওলাদার স্কুল ব্যাগ কর্মসূচির সমাপ্ত ঘোষনা করে পাথরঘাটা নিউজকে জানান যে, সংগঠনের সকল স্বেচ্ছাসেবকগন সম্পৃক্ত থাকলে ভবিষ্যতে এ ধরনের মানবিক শিশু সেবামূলক কার্যক্রম সংগঠনের পক্ষ থেকে অব্যাহত থাকবে। স্কুল ব্যাগ কর্মসূচিতে যে সকল শুভাকাঙ্ক্ষীবৃন্দ শ্রম মেধা ব্যয় করছে তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন। স্কুল ব্যাগ কর্মসূচিতে যদি কোনো ত্রুটি হয়ে থাকে তা অনিচ্ছাকৃত এবং সকলকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছেন। তিনি মঠবাড়িয়া উপজেলার সকল শিশুর সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।

সংগঠন সূত্রে যানা যায় যে, ১৫ থেকে ২০ তারিখ পর্যন্ত মঠবাড়িয়া উপজেলার পৌরসভা ও ১১টি ইউনিয়নের ১২০টি স্কুলে ৫৩০ জন
সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়।

উল্লেখ্য, অত্র সংগঠন দীর্ঘদিন মঠবাড়িয়া উপজেলার সুবিধাবঞ্চিত শিশুদের মানবিক সহায়তা প্রদান করে যাচ্ছে।

এন এ এস/পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)