বামনায় সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ২২ জুলাই ২০১৮

সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধনবামনা উপজেলার গোল চত্বর থেকে খোলপটুয়াগামী পর্যন্ত সড়কটির দ্রুত সংস্কারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

রবিবার (২২ জুলাই) দুপুর ১২টায় খানাখন্দে ভরা ওই সড়কের পাশে এ কর্মসূচি পালন করা হয়।

বামনা প্রেসক্লাব ও উপজেলা সম্মিলিত সামাজিক আন্দোলনের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বামনা প্রেসক্লাব সভাপতি ওবায়দুল কবির আকন্দ দুলাল, বামনা সারওয়ারজান পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন জমাদ্দার, বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগ সভাপতি আখতারুজ্জামান সিপার, সাধারণ সম্পাদক নেসার উদ্দিন, সম্মিলিত সামাজিক আন্দোলন সভাপতি মনোতোষ হাওলাদার, সাধারণ সম্পাদক রতন মালাকর, ছাত্রলীগ সভাপতি মোর্শেদ শাহরিয়া গোলদার প্রমুখ।

এ সময় বক্তারা জানান, প্রায় ৩ মাস ধরে শোনা যাচ্ছে এই সড়কটির টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। কিন্তু উপজেলা এলজিইডি অফিস জানেই না কে এই কাজের ঠিকাদার। তাই কাজ শুরুর আগে এই বর্ষা মৌসুমে খানাখন্দগুলো ভরাট করে যাতে যানবাহন ও পথচারী চলাচল করতে পারে সে ব্যবস্থা নেয়ার দাবি জানান।

এ ব্যাপারে বামনা উপজেলা সহকারি প্রকৌশলী মো. মজিবর রহমান জানান, বামনা খোলপটুয়া সড়কটির টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। তবে কোন ঠিকাদার কাজটি পেয়েছে তা তার জানা নাই। তিনি আরো জানান, বর্ষা শেষ না হলে সড়কের নির্মাণ কাজ শুরু হবে না।

বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার বলেন, যেহেতু সড়কটির টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে সেহেতু এখন আপাতত চলাচলের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে কথা বলে সড়কের খানাখন্দ ভরাটের ব্যবস্থা নিব।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২২ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)