পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় আহত ৫

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ২৩ জুলাই ২০১৮

পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় আহত ৫ এর প্রতীকী ছবি
পাথরঘাটায় ছাত্রলীগের হামলায় মাহমুদুল হাসান রনিসহ ৫জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহতদের পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার (২২ জুলাই) সন্ধা সাড়ে ৭টার দিকে উপজেলার কাঠালতলী ইউনিয়নের ছফিলপুর বাজারে এঘটনা ঘটে।

আহতরা হলো, মাহমুদুল হাসান রনি, হাসান, আল আমিন, কাওছার ও সজিব।

আহত রনি পাথরঘাটা নিউজকে বলেন, আমি সন্ধার সময় ছফিলপুর বাজারে উঠলে আমি কিছু বোজার আগেই পিছন থেকে হঠাৎ করে কিছু ছেলেরা এসে আমার মাথার উপর আঘাত করে। আমি অজ্ঞান হয়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, সকালে স্থানীয় কালীবাড়ি কালিপুর দারুসসুন্নাহ ছোমেদিয়া দাখিল মাদরাসার ছাত্রদের মধ্যে তর্ক হয় ,পরে বিকেলে কালমেঘা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে ১০ থেকে ১৫ জন ছাত্রলীগের নেতারা এসে রনি, হাসান, আল আমিন, কাওছার ও সজিবসহ কয়েকটি ছেলেকে এলোপাথারী পিটিয়ে আহত করে চলে যায়। এর মধ্যে রনির আবস্থা গুরুতর বলে জানান তারা। পরে তাদেরকে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

অভিযুক্ত কালমেঘা ইউপি ছাত্রলীগের সভাপতি সবুজ হাওলাদা পাথরঘাটা নিউজকে জানান, ছফিলপুর বাজারে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করলে উপজেলা ছাত্রলীগের সভাপতির নির্দেশে সেখানে গিয়ে দুই পক্ষকে শান্ত করি এবং দুই দিনের মধ্যে উপজেলা ছাত্রলীগের সভাপতির তাদেরকে নিয়ে বিরোধ মেটিয়ে দেয়ার কথাও বলা হয়েছে।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান সোহাগ মুঠোফোনে পাথরঘাটা নিউজকে জানান, ছফিলপুর বাজার বাজার থেকে আমার কাছে ফোন আসলে আমি লোক পাঠিয়ে সমাধান করতে তা না পারলে থানায় পাঠিয়ে দিতে বলেছি।

এব্যাপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ পাথরঘাটা নিউজকে জানান, আমি একটা ঝামেলার কথা শুনেছি তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)