আমতলীতে বাস চাপায় নিহত ৭

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১১:৫৭ এএম, ২৬ জুলাই ২০১৮ | আপডেট: ০১:৫৬ পিএম, ২৬ জুলাই ২০১৮

ছবিঃ দ্বিপাঞ্চল গ্রুপ থেকে নেয়াআমতলী উপজেলার মানিকঝুড়ি এলাকায় বাসচাপায় নারী ও শিশুসহ থ্রি-হুইলারের (মাহেন্দ্রা) ৭ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন।

বৃহস্পতিবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের মানিকঝুড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসের নাম আল্লাহ ভরসা বলে জানা গেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, কুয়াকাটা-পটুয়াখালী সড়কের আমতলীর মানিকঝুড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় তালতলীগামী আল্লাহ্ ভরসা পরিবহন এবং মাহেন্দ্রার সাথে সংঘর্ষের পর ঘটনাস্থলেই চারজন নিহত হয় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক আরো দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। মাহেন্দ্রার ড্রাইভারকে চিকিৎসার জন্য পটুয়াখালী নেওয়ার পথে মারা যান বলেও জানান ওসি।

নিহতরা হলো- তারিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছালমা বেগম (৪০), তালতলী উপজেলার চাঁন মিয়া (৪৮), শানু মৃধা (৪০), জসিম মৃধা (৪০), ছয় বছরের শিশু বনি আমিন, মাহেন্দ্রার ড্রাইভার হানিফ ও (অজ্ঞাত) একজন।

বাকি আহতদেরকে স্থানীয় চিকিৎসক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে পাঠিয়ে সেবা দেয়া হচ্ছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৬ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)