ফের রাজকে কিছু বলতে চাইছেন মিমি?

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২২ পিএম, ২৬ জুলাই ২০১৮

ফাইল ফটোফার্স্ট টাইম মিউজিক্যালিতে এমন গান ট্রাই করেছিলেন যাতে সবাই ভেবেছিল মিমির ইঙ্গিত রাজের দিকেই । কারণ গান টা ছিল “ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা”। আর আবারও ইন্সটাগ্রামে তিনি এমন এক পোস্ট করলেন তাতেও সবাই ভাবছে তাঁর ইঙ্গিত আবারও সেই রাজই।

ইন্সটাগ্রামে নিজের ছবির সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন “lost and found”। আর এমন পোস্টের পরই ইন্সটাগ্রামে আসতে থাকে কমেন্টের ঝড়। নিন্দুকের দাবি এই পোস্টে রয়েছে নানা রহস্য, তবে মিমির ফ্যানেরা অবশ্য তাঁর ছবিরই প্রশংসা করছেন।আর এই পোস্টই এখন ভাইরাল।

রাজ-শুভশ্রীর বিয়ের পর নবদম্পতির সঙ্গে সাধারণ মানুষের কৌতূহল বেড়েছে মিমিকে নিয়েও। রাজের প্রাক্তন প্রেমিকা কি করছেন? কোথায় যাচ্ছেন সব আপডেট রয়েছে তাঁদের রাখা চাই। তাই সাবধানী হয়েও কোনও ফল মেলেনি। চুন থেকে পান খসলেই উঠছে নানান জল্পনা।

যদিও সময়ের দুর্বলতা বুঝে কোনও বেফাঁস মন্তব্য করছেন না নায়িকা। এমন কোনও কাজও করেননি, যাতে লোকে তাঁকে নিয়ে দু’কথা বলার সুযোগ পান। কিন্তু ওই যে সিঁদুরে মেঘ দেখলেই ঝড়ের ভয় আসে মনে!

আসলে রাজ মিমি সম্পর্ক নিয়ে লোকের জানার অবকাশ ছিলনা। তাঁদের প্রেম বিচ্ছেদ সব কিছু নিয়েই নানা গুঞ্জন সব সময়ই চলত।আর এই সব কারণেই মিমির সোশ্যাল মিডিয়ায় করা নানা পোস্ট নিয়ে বিভিন্ন সময় শুরু হচ্ছে জলঘোলা।(তথ্য সূত্রঃ আনন্দ বাজার)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৬ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)