মঠবাড়িয়ায় বিএনপির কমিটি মুখোমুখি দুই গ্রুপ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:২০ পিএম, ১ আগস্ট ২০১৮

মঠবাড়িয়ায় বিএনপির কমিটি মুখোমুখি দুই গ্রুপমঠবাড়িয়া উপজেলা ও পৌর বিএনপির সদ্যঘোষিত কমিটি নিয়ে দল এখন দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। দলীয় পাল্টাপাল্টি কর্মসূচি পালনকে কেন্দ্র করে দু’গ্রপ এখন মুখোমুখি। যে কোনো সময় ঘটতে পারে বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষ।

এক গ্রুপের নেতৃত্বে রয়েছে সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ঘোষিত কমিটির সভাপতি রুহুল আমীন দুলাল ও অপর গ্রুপে নেতৃত্ব দিচ্ছেন সাবেক পৌর বিএনপির সভাপতি এবং নতুন কমিটির সাধারণ সম্পাদক কেএম হুমায়ুন কবীর।

সোমবার সন্ধ্যায় ১১ ইউনিয়নের সমর্থকরা নবগঠিত উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কেএম হুমায়ুন কবীরের সমর্থন জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানান।

নবগঠিত পৌর বিএনপির সভাপতি আ. ম. ইউসুফুজ্জামানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কেএম হুমায়ুন কবীর, সহ-সভাপতি এসএম ফেরদৌস রুম্মান, যুগ্ম সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন বাবুল মৃধা, জাকির মৃধা, পৌর বিএনপির সহ-সভাপতি ফয়েজ আহম্মেদ খোকন প্রমুখ।

অপরদিকে শনিবার বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলালের অনুসারী ১১ ইউনিয়নের নেতাকর্মীরা নবঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে সমাবেশ করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)