রাজ-শুভশ্রীর জীবনে ঘটতে যাচ্ছে নতুন কিছু…!

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ৭ আগস্ট ২০১৮

ছবিঃ সংগ্রহীতচলতি বছরের মে মাসেই বিয়ে করেছেন ওপার বাংলার তারকা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী। দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ের পর নিউ ইয়র্কে হানিমুনও সেরেছেন তারা। বিয়ে থেকে শুরু করে মধুচন্দ্রিমা সব ছবিই সব আপডেটই সোশ্যাল সাইটে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন শুভশ্রী।

এবার টুইটারে ভক্তদের জন্য নতুন খবর দিলেন এই টালিউড স্টার। শুভশ্রী জানিয়েছেন নতুন কিছু আসছে তাদের জীবনে!

চমকে ওঠার মতোই খবর। ভাবতেই পারেন, রাজ-শুভশ্রীর জীবনে হয়তো সন্তান বিষয়ক সুখবর আসতে চলেছে। হ্যাঁ সুখবর তো বটেই, তবে পাঠক যা ভাবছেন, তেমনটা কিন্তু নয়। শোনা যাচ্ছে বিয়ের পর ফের কাজে ফিরছেন শুভশ্রী। নতুন কোনো প্রজেক্ট আসতে যাচ্ছে।

টুইটারে যে পোস্টটা শুভশ্রী দিয়েছেন, তাতে দেখা যাচ্ছে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বেশকিছু কলাকুশলীদের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ক্যাপশানে লিখেছেন, ‘নতুন কিছু আসছে। বলুন তো সেটা কী?’

প্রসঙ্গত বিয়ের পর রাজ চক্রবর্তী ‘অ্যাডভেঞ্চার জোজো’ নামে একটি ছবি শ্যুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। কিন্তু শুভশ্রী ছুটিতেই ছিলেন। নতুন বিবাহিত জীবন উপভোগ করা শেষে আবারও কাজে ফিরছেন তিনি। তবে কোন ছবির হাত ধরে ফের অভিনয় জগতে তিনি ফিরছেন, আর তাতে তার নায়ক ও পরিচালক কে হতে যাচ্ছে, সেটা এখনও রহস্য।

যাই হোক, কিছু যে একটা ঘটতে যাচ্ছে তাদের জীবনে; সেটা নিশ্চিত।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৭ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)