“ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠনের প্রতিষ্ঠাতা এ. এম. জাকারিয়ার পুনরায় চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ৯ আগস্ট ২০১৮

---
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার অনলাইন ভিত্তিক শিশু সেবামূলক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অাবুধাবী অবস্থানরত এ. এম. জাকারিয়া ব্যক্তিগত সমস্যার কারনে দীর্ঘদিন সাংগঠনিক দায়িত্ব পালন বিরতির পর পুনরায় দায়িত্ব গ্রহন করছেন।

সংগঠন সূত্রে জানা যায় যে, ব্যক্তিগত সমস্যা ও পেশাগত কাজে প্রচুর পরিমান ব্যস্ত থাকার কারনে তিনি গত ১২/০১/২০১৮ইং তারিখ সাময়িক সময়ের জন্য নিজ দায়িত্ব থেকে বিরত থাকার সিদ্ধান্ত নেন। তারই পরিপ্রেক্ষিতে সংগঠনের মহাসচিব, উপদেষ্টা পরিষদ ও কার্যনির্বাহী সংসদের বিশেষ আলোচনার মাধ্যমে সংগঠনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য (দুবাই প্রবাসী) জনাব আবু জাফর শেখ-কে অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব প্রদান করে তিনি সাময়িক বিরতিতে চলে যান। তার ব্যক্তিগত ও পেশাগত সমস্যা সমাধান হওয়ার কারনে তিনি অদ্য ০৯/০৮/২০১৮ইং তারিখ হতে চেয়ারম্যানের সাংগঠনিক সকল দায়িত্ব বুঝে নেন।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ.এম. জাকারিয়ার সাথে যোগাযোগ করা হলে মুঠোফোনে পাথরঘাটা নিউজকে জানান যে, সংগঠনটি অনলাইন ভিত্তিক তাই নিজ কর্মব্যস্ততার কারনে সাংগঠনিক কাজ ঠিকমত পরিচালনা করতে পারবো না বিদায় সংগঠনের দায়িত্ব থেকে সাময়িক সময়ের জন্য বিরত ছিলাম। আমি আন্তরিক কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই আমার অনুপস্থিতিতে অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করা জনাব অাবু জাফর শেখসহ সংগঠনের অন্যান্য স্বেচ্ছাসেবক সদস্য/সদস্যাদের প্রতি যারা আমার অনুপস্থিতিতে সংগঠনের কার্যক্রমের ধারা অব্যাহত রাখছেন এবং মঠবাড়িয়ার অসহায় শিশুদের কল্যানের সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে চলছেন। সংগঠনের চেয়ারম্যানের পুনরায় দায়িত্ব গ্রহনে সংগঠনের উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহী সংসদ, সকল শাখা কমিটির সদস্যসহ শুভাকাঙ্ক্ষীগন আনন্দ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, “ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠনটি দীর্ঘদিন মঠবাড়িয়া উপজেলার সুবিধাবঞ্চিত অনুর্ধ (১২) শিশুদের মানবিক সহায়তা প্রদান করে যাচ্ছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)