আফজাল ও মৌসুমী বাইশ বছর পর একসঙ্গে

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৩ এএম, ১১ আগস্ট ২০১৮

ছবিঃ সংগ্রহীতদীর্ঘ বাইশ বছর পর একসঙ্গে আবারও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন এবং চিত্রনায়িকা মৌসুমী। আসছে কোরবানি ঈদের জন্য নির্মিত একটি টেলিফিল্মে দেখা যাবে তাদের। টেলিফিল্মের নাম ‘ভুলে ভরা গল্প’।

এটি রচনা করেছেন বদরুল আনাম সৌম ও পরিচালনা করেছেন আরিফ খান। এর গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, একেবারেই বিনোদননির্ভর একটি কমেডি গল্প। ভিন্ন দৃষ্টিভঙ্গিতে বড় হওয়া কয়েকজন মানুষ একত্রিত হলে কী হতে পারে তাই এ টেলিফিল্মে দেখানোর চেষ্টা করা হয়েছে।

এতে অভিনয় প্রসঙ্গে আফজাল হোসেন বলেন, ‘একটি ভালো গল্প, গুণী নির্মাতা ও শিল্পীদের সমন্বয়টা যখন ভালো হয়, তখন আমি অভিনেতা হিসেবে উচ্ছ্বসিত থাকি। কারণ তখন আমার মনে হয় সব মিলিয়ে একটি ভালো কাজ হবে। এই টেলিফিল্মটির ক্ষেত্রেও তাই হয়েছে।’

মৌসুমী বলেন, ‘আফজাল ভাইয়ের সঙ্গে দীর্ঘ বাইশ বছর পর অভিনয় করেছি, এটা আমার জন্য সত্যিই অনেক ভালোলাগার, আনন্দের। টিভি নাটকে তিনি আমার অন্যতম প্রিয় অভিনেতা। মানুষ হিসেবেও তিনি অনন্য। সবচেয়ে বড় কথা আফজাল ভাই অনেক অভিজ্ঞ একজন অভিনেতা, নির্মাতা। ধন্যবাদ নির্মাতা আরিফ খানকে এমন একটি কাজে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।’ টেলিফিল্মটি আগামী ঈদে চ্যানেল আইতে প্রচার হবে বলে নির্মাতা জানান।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১১ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)