মঠবাড়িয়া ও পাথরঘাটার সৌদিপ্রবাসীদের সন্মানে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩১ এএম, ২৩ আগস্ট ২০১৮

মঠবাড়িয়া ও পাথরঘাটার সৌদিপ্রবাসীদের সন্মানে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান
মঠবাড়িয়া ও পাথরঘাটার সকল সৌদি প্রবাসিদের সন্মানে রিয়াদস্থ নোফা কমিউনিটি সেন্টারে এক ঈদ পুনর্মিলনি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গত২১/৮/২০১৮ তারিখ সৌদিআরবের বিশিস্ঠ ব্যাবসায়ি,তরুন সমাজসেবক,সৌদিআরবস্থ আয়াদি হায়েল কন্ট্রাক্টিং কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর মঠবাড়িয়ার কৃতি সন্তান জনাব আহমেদ কলিম এর আয়োজন করেন।

এতে বিশিষ্ট ব্যাবসায়ি জিয়াউল হক জিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন আয়াদি হায়েল কোম্পানির এইচ আর ম্যানেজার জনাব জুবায়ের আহমেদ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে আয়োজক জনাব আহমেদ কলিম উপস্থিত সকল প্রবাসি ভাইদের উদ্দেশ্য, সততা আন্তরিকতা ও একাগ্রচিত্তে কাজ করে বিদেশে দেশের সুনাম সমুন্নত রাখার আহবান জানান, এসময় তিনি বাঙ্গালী কমিউনিটির নেতাদের কে সকল প্রবাসীদের সুখে দুঃখে তাদের পাশে থাকার অনুরোধ জানান।

অনুষ্ঠানে মঠবাড়িয়া কমিউনিটি নেতা দুলাল গাজী,আলমগির হোসেন,ছগির হোসেন,রুহুল মির, আবদুল্লাহ আল মামুন,টিপু,মনির,পলাশ, পাথরঘাটার জনাব মোস্তফা খান, মহারাজ মিয়া, রহিম মোল্লা,কাজী আবদুল্লাহ আল মামুন, গোলাম কবির, লিটন জিহাদ সহ আরো গন্যমান্য ব্যাক্তিবর্গ ও প্রিন্ট এবং ইলেক্ট্টোনিক মিডিয়ার সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত সকল প্রবাসিরা এই প্রবাস জীবনে তাদের সকলকে একত্রে এই আনন্দঘন পরিবেশে মিলিত করার সুযোগ করে দেয়ার জন্য জনাব আহমেদ কলিমের প্রতি গভির কৃতজ্ঞতা প্রকাশ করেন।
স্থানিয় শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধ সংঙ্গিত এর পর রাতের খাবার পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি করা হয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)