আমতলীতে পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ২

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ২৪ আগস্ট ২০১৮

বরগুনায় গাঁজা ও ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক ২আমতলীতে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে পাঁচ’শ ১০ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (২৪ আগস্ট) ভোররাতে আমতলী উপজেলার চালিতাবুনিয়া ও বৈঠাকাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বৈঠাকাটা এলাকায় অভিযানে পাঁচ’শ ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার আছিয়া বিবি (৩২) ওই এলাকার মৃত জলিল হাওলাদার এর মেয়ে। আর চালিতাবুনিয়া এলাকায় অভিযানে এক কেজি গাঁজাসহ গ্রেফতার মোহাম্মদ দেলোয়ার সিকদার (৩৩) ওই এলাকার মোহাম্মদ সোনা মিয়া সিকদার এর ছেলে।

শুক্রবার বিকেল তিনটার দিকে র‍্যাব-৮ এর পটুয়াখালী ক‍্যাম্প থেকে গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ‍্য জানানো হয়।

র‍্যাব জানায়, আমতলীতে টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে আমতলীর বৈঠাকাটা ও চালিতাবুনিয়া এলাকায় অভিযান চালায় র‍্যাব। এসময় বৈঠাকাটা এলাকা থেকে হাতেনাতে আসিয়া বিবিকে পাঁচ’শ ১০ পিস ইয়াবাসহ এবং চালিতাবুনিয়া এলাকায় অভিযানের সময় দেলোয়ার শিকদারকেও হাতেনাতে এক কেজি গাঁজাসহ গ্রেফতার করে র‍্যাব।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আমতলী থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানানো হয় র‍্যাবের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৪ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)