জমি নিয়ে বিরোধপাথরঘাটায় ভাই ও তার স্ত্রীকে হাত-পা বেঁধে মারধর

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ২৬ আগস্ট ২০১৮

পাথরঘাটায় ভাই ও তার স্ত্রীকে হাত-পা বেঁধে মারধরপাথরঘাটায় জমি নিয়ে বিরোধের জের ধরে তিন ভাই মিলে এক ভাই ও তার স্ত্রীকে হাত-পা বেঁধে পিটিয়ে রক্তাক্ত যখম করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত দেলোয়ার হাওলারদার (৩৬) ও তার স্ত্রী শাহনাজ পারভীনকে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৪ আগস্ট) সকাল ১০ টার দিকে নাচনা পাড়া ইউনিয়নের দক্ষিন মানিক খালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে পুলিশ নান্না নামের একজনকে আটক করেছে পুলিশ।

দেলোয়ার অভিযোগ করে পাথরঘাটা নিউজকে বলেন, তারা চার ভাই এক বোন। ৩ ভাই চট্টোগ্রামে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। ভাইয়েরা ঈদের ছুটিতে বাড়িতে এসে বাবার সম্পত্তি ভাগাভাগি করেন। এসময় বাড়ির মাঝখানে দেলোয়ারের বসতঘর থাকায় ওই ঘরটি সরিয়ে নিতে ( স্থানান্তর) বলে। দেলোয়া স্বল্প সময়ের মধ্যে সরিয়ে নিতে আপত্তি জানালে তিন ভাই নান্না মিয়া, খলিল ও জলিল মিলে দেলোয়ারকে হাত-পা বেধে ব্যাপক মারধর করে। এসময় তার স্ত্রী বাঁধা দিতে এলে তাকেও মারধর করা হয়। এ বিষয় দেলোয়ার বাদী হয়ে পাথরঘাটা থানায় ৪ জনকে আসামী করে মামলা করলে পুলিশ একজনকে আটক করে।

পাথরঘাটা থানার ওসি মোল্লা মোঃ খবির আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে পাথরঘাটা নিউজকে বলেন, এঘটনায় নান্না নামের একজনকে আটক করা হয়েছে এবং অন্যান্য আসামীদেরও ধরার চেষ্টা চলছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৬ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)