মঠবাড়িয়ায় ভোট কেন্দ্র নিয়ে পাল্টাপাল্টি মানববন্ধন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:১৯ এএম, ২ সেপ্টেম্বর ২০১৮

পাল্টাপাল্টি মানববন্ধনএকাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মঠবাড়িয়ায় একটি ভোট কেন্দ্র স্থানান্তর ও পুনর্বহালের দাবিতে শনিবার সকালে পৃথক স্থানে পাল্টাপাল্টি মানববন্ধন করেছেন এলাকাবাসী।

সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্ব প্রস্তুতি হিসেবে পিরোজপুর জেলা নির্বাচন অফিস ভোট কেন্দ্রের খসড়া তালিকা প্রকাশ করে। ওই তালিকা প্রকাশের পর উপজেলার ২নং ধানীসাফা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ভোট কেন্দ্রটি উত্তর প্রান্ত থেকে ৫ কিলোমিটার দূরে দক্ষিণ প্রান্তে অবস্থিত হওয়ায় গুদিঘাটা সরোজিনী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে মধ্যবর্তী স্থান ফুলঝুড়ি ওয়াজেদিয়া দাখিল মাদ্রাসায় স্থানান্তরের জন্য ওই এলাকাবাসীর পক্ষে একে সাকিল আহমেদ ও আবু সাইদ মোল্লা জেলা নির্বাচন অফিসার বরাবর আবেদন করেন।

ওই আবেদনের পরিপ্রেক্ষিতে কেন্দ্র বহাল রাখার দাবিতে স্থানীয় গুদিঘাটা সরোজিনী আদর্শ মাধ্যমিক বিদ্যালয় সম্মুখ সড়কে কেন্দ্র সংলগ্ন এলাকাবাসী ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন।

অপরদিকে ওই কেন্দ্র বাতিল করে মধ্যবর্তী স্থান ফুলঝুড়ি ওয়াজেদিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রের দাবিতে ফুলঝুড়ি ওয়াজেদিয়া দাখিল মাদ্রাসা সম্মুখ সড়কে পাল্টা মানববন্ধন করা হয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)