একসঙ্গে নাকাব’ সাক্ষাৎকারে নুসরাত, সায়ন্তিকা শাকিব ভিডিও

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ৩ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১২:২৯ এএম, ৪ সেপ্টেম্বর ২০১৮

এবার দুই বাংলায় একসঙ্গে চলবে শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘নাকাব’। বাংলাদেশের পাশাপাশি ভারতেও ছবিটি মুক্তি পাবে। এ প্রসঙ্গে জাজের কর্ণধার ও প্রযোজক আব্দুল আজিজ বলেন, ‘নাকাব’ পশ্চিমবঙ্গে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এবং বাংলাদেশ থেকে আমরা একই দিনে মুক্তি দিব। সেভাবেই কাজ এগিয়ে চলছে। ছবিটি চলতি মাসের যেকোনো দিনে দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাবে বলে আশা করছি।
নাকাব

এদিকে দর্শকরা এবারই প্রথম শাকিব খানকে কলকাতার জনপ্রিয় দুই মুখ নুসরাত জাহান ও সায়ন্তিকার বিপরীতে এ ছবিতে অভিনয় করতে দেখবেন। ছবিটি পরিচালনা করেছেন ভারতের রাজীব কুমার বিশ্বাস।

‘নাকাব’ নিয়ে শাকিব খান বলেন, এরইমধ্যে দর্শক এ ছবির ‘হয়ে আয়’, ‘তখন বাজে বারোটা’, ‘তোর হাঁটা চলা’ শিরোনামের গানগুলো দারুণ পছন্দ করেছে। আর ছবির গল্পটিও দারুণ। ঈদের পর দর্শকরা আরো একটি ভালো ছবি দেখতে পাবেন। সব বয়সী মানুষকে খুব আনন্দ দেবে এই ছবি। আশা করি, দুই বাংলার দর্শকরা ছবিটি বেশ উপভোগ করবেন।
নাকাব’ নিয়ে শাকিব খান
এরইমধ্যে ভারতের এসভিএফের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে ছবিটির ট্রেইলার। আর এতে শাকিবকে দেখা গেছে একদম অন্য চেহারায়। ট্রেইলারে দেখা যায়, সাধারণ মানুষ থেকে একটা সময় ভূতের চেহারায় উঠে এসেছেন শাকিব খান। ছবিটিতে এ অভিনেতা দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। অনেকেই ট্রেইলার দেখে মন্তব্য করেছেন, শাকিব নিজেকে ভালোই ভেঙেছেন ছবিতে। তাই শুধু শাকিব খান না প্রযোজনা প্রতিষ্ঠানও ছবিটি নিয়ে বেশ আশাবাদী।

এবারের ঈদে দর্শকদের ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি উপহার দেন। শাকিব খান ও বুবলী অভিনীত এ ছবিটি দর্শকরা পছন্দ করেছে। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে চলতি মাসেই বাংলাদেশে মুক্তি পাবে শাকিব খান অভিনীত নতুন ছবি ‘নাকাব

এদিকে শাকিব খান শামীম আহমেদ রনী পরিচালিত ‘শাহেনশাহ’ ছবির কাজ চলতি সপ্তাহে শুরু করবেন। এ ছবিতে শাকিবের বিপরীতে নুসরাত ফারিয়া অভিনয় করবেন। এ ছবির পাশাপাশি শাহীন সুমনের পরিচালনায় নতুন একটি ছবি এবং নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও নতুন ছবি নির্মাণের কথা ভাবছেন শাকিব খান।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)