পটুয়াখালীর লাউকাঠী নদীতে সেতু নির্মাণের দাবীতে মানববন্ধন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ৬ সেপ্টেম্বর ২০১৮

সেতু নির্মাণের দাবীতে মানববন্ধনপটুয়াখালীর লাউকাঠী খেয়াঘাট সংলগ্ন নদীতে সেতু নির্মাণের দাবীতে মানববন্ধন,মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে চার ইউনিয়নের কয়েকশত মানুষ।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় লাউকাঠী, মৌকরন ,শ্রীরামপুর ও মুরাদিয়া এই চার ইউনিয়নের পাঁচ শতাধীক মানুষ সেতু নির্মাণের দাবীতে খেয়াঘাট থেকে বিভিন্ন শ্লোগান দিয়ে মিছিল সহকারে জেলা প্রশাসক কার্যালয়ে যান।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেন তারা।

সম্প্রতি সময় স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি ও সাবেক সচিব আঃ মালেক সরেজমিন পরিদর্শন করে এই খেয়াঘাট এলাকায় একটি সেতু নির্মাণের প্রতিশ্রুতি দিলেছিলেন। কিন্তু সচিব আবদুল মালেক স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে তথ্য মন্ত্রনালয়ে বদলী হবার পর অজ্ঞাত কারনে থামকে যায় সেতু নির্মানের কার্যক্রম।

এ সময় তারা বলেন, জেলা শহর থেকে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,মৌকরন বিএলপি ডিগ্রী কলেজ,লাউকাঠী আছমত আলী কলেজ ও লাউকাঠী শহীদ স্মৃতি বিদ্যানিকেতনেসহ অর্ধশতাধীক শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতের সহজ পথ লাউকাঠী খেয়াঘাট। কিন্তু বর্ষা মওসুমে জরাজির্ণ ঘাটে জোয়ারের সময় খেয়া পারাপারে চরম দূর্ভোগ পোহাতে হয় শিক্ষক,শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষের।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)