ইউপি চেয়ারম্যান হত্যার প্রতিবাদে বামনায় হিন্দু মহাজোট

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮

বামনায় মানববন্ধনউজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বিশ্বজিৎ হালদার নান্টুকে গুলি করে হত্যার প্রতিবাদ ও হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বামনা উপজেলা বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও যুব মহাজোট।

রবিবার (২৩ সেপ্টেম্বর) সকাল বামনা উপজেলার গোলচত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে বামনা উপজেলার চারটি ইউনিয়ন থেকে প্রায় শতাধিক হিন্দু নেতারা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন বামনা উপজেলা বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট নেতা বিপ্লব কর্মকার, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ রায় মাধব, সংগঠনের বামনা উপজেলা সভাপতি মনোতোষ হাওলাদার, সাধারণ সম্পাদক রতন মালাকর, বামনা সদর ইউনিয়ন সভাপতি সুদেব হাওলাদার, ডৌয়াতলা ইউনিয়ন সভাপতি তন্ময় হাওলাদার, যুব মহাজোট নেতা রথীন্দ্রনাথ হাওলাদার, উত্তম মিস্ত্রী প্রমুখ।

বক্তারা বিশ্বজিৎ হালদার নান্টু হত্যায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত শুক্রবার রাত ৮টার দিকে উজিরপুরের জল্লা ইউনিয়নের কারফা বাজারে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও জল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টু।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৩ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)