বেনাপোলে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, স্বার্নালংকার ও টাকা লুট

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:১২ পিএম, ৪ মার্চ ২০১৮ | আপডেট: ০৬:২০ পিএম, ৪ মার্চ ২০১৮

এই ছবিটি প্রতিকীঅনলাইন ডেস্কঃ
বেনাপোলের দুর্গাপুর সড়কের ব্যস্ততম অভিযাত এলাকায় শনিবার দ্বিবাগত রাতে অস্ত্রের মুখে জিম্মি করে বেনাপোলে বাংলাদেশ প্রতিদিনের সংবাদিক ও বেনাপোল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বকুল মাহবুবের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল বকুল মাহবুবসহ তার স্ত্রী ও পুত্রকে দড়ি দিয়ে বেঁধে দুই লাখ টাকা ও ৪২ ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।

সাংবাদিক বকুল মাহবুব বলেন, ‘রাত পৌনে ৩টার দিকে ১০-১৫ জনের একদল ডাকাত বাড়ির পেছনের দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে। এসময় অস্ত্রের মুখে আমাদেরকে জিম্মি করে দড়ি দিয়ে হাত পা ও মুখ বেঁধে ফেলে। পরে আলমারির চাবি নিয়ে সেখান থেকে মেয়ের বিয়ের জন্য রাখা ৪০ ভরি সোনার গহনা ও দুই লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ সময় ঘরের সকল মালামাল ভেঙ্গে ফেলে দেয় তারা। ওই রাতে আমার ঘরে দুই ঘণ্টা ধরে চলে ডাকাতির ঘটনা।

ডাকাতি করে যাওয়ার সময় একই এলাকার নজরুল ইসলামের বাড়িতে ডাকাতদল একই কায়দায় প্রবেশ করে তাদেরকে বেঁধে ফেলে আলমারি ভেঙে তিন ভরি সোনার গহনা ও নগদ এক লাখ টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় বেনাপোল প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করে ঘটনায় জড়িতদের আটকের জোর দাবি জানান।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, ডাকাতির ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার জোর তদন্ত চলছে এবং অভিযান অব্যাহত রয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৪ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)