মৃদুলার অভিষেক

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতঢাকাই ছবির নতুন মুখ শুচিস্মিতা মৃদুলা। শাপলা মিডিয়া প্রযোজিত ‘কালপ্রিট’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে তাকে। শুরুর দিকে ছবির নাম ছিল ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। গত ২৬ জুন রাজধানীর একটি অভিজাত হোটেলে ছবির মহরত অনুষ্ঠানে তাকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

সম্প্রতি এফডিসির চার নম্বর ফ্লোরে শুরু হয়েছে এ ছবির চিত্রায়ণ। শাকিব-বুবলীর সঙ্গে প্রথম দিন থেকেই চিত্রায়ণে অংশ নিয়েছেন মৃদুলা। বড়পর্দায় অভিষেক হয়েছে তার। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত মৃদুলা। চিত্রায়ণে অংশ নেওয়া প্রসঙ্গে মৃদুলা বলেন, ‘বড়পর্দার প্রতি আমার একটি দুর্বলতা আছে। চলচ্চিত্রে কাজ করার মনে প্রাণে ইচ্ছা আছে। শাপলা মিডিয়ার প্রতি আমি কৃতজ্ঞ। তারা আমাকে বড়পর্দায় কাজের সুযোগ করে দিয়েছে। প্রথম ছবিতে শাকিব খানের মতো সুপারস্টারের সঙ্গে অভিনয় করতে পারাটা সত্যি সৌভাগ্যের বিষয়।’

ক্যারিয়ারের শুরুতেই বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন মৃদুলা। সেগুলো নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি। সম্প্রতি বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। খুব শিগগিরই বিভিন্ন টেলিভিশনে সেগুলো প্রচার শুরু হবে বলে জানান মৃদুলা।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৮ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)