বাগেরহাট-৩ আসনআ’লীগের সম্ভাব্য প্রার্থী নায়ক শাকিল খানের প্রচারণা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৪৯ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০৫:৪৯ পিএম, ২ অক্টোবর ২০১৮

নায়ক শাকিল খানের প্রচারণাআগামী জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান মোংলায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন তিনি।

শনিবার (২৯ সেপ্টেম্বর)) দুপুরে প্রেস ক্লাব হলরুমে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় স্থানীয় আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে মোংলা পৌর শহরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ এবং সাধারণ মানুষের সঙ্গে কুশলবিনিময় করেন।

এরপর মোংলা উপজেলার বৈদ্দমারী, চিলা, খাসেরডাঙ্গা, মিঠাখালী এলাকায় নৌকা প্রতীকের প্রচারণা চালান। তাদের দেখার জন্য অসংখ্য উৎসুক মানুষ পথে পথে ভিড় করেন।

এ সময় মানুষের খোঁজখবর নেন এবং দলীয় মনোনয়ন পাওয়ার বিষয় আশাবাদ প্রকাশ করেন তিনি। তার এ গণসংযোগ ও প্রাচারণায় পৌর আ’লীগের সহ-সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ বুলবুল, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাউন্সিলর হাবিবুর রহমান, আ’লীগ নেতা সাবেক কাউন্সিলর সরোয়ার হোসেন, শেখ ফরিদ উদ্দিন, রামপাল আ’লীগ নেতা সেলিম সরদার, নজরুল ইজারাদার, যুবলীগ নেতা একরাম হোসেন, সাদ্দাম হোসেন, জিল্লুর রহমান, আলম শেখ, ইউসুফ হাওলাদার, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন প্রমুখ অংশ নেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩০ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)