পটুয়াখালীতে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার ২

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ২৩ অক্টোবর ২০১৮

পটুয়াখালীতে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার ২পটুয়াখালীর শহরতলী হেতালিয়া বাঁধঘাট এলাকায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক হিরন ওরফে হিরু আকন ও তার সহযোগী মশিউর রহমানকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় সাগর নামে অপর এক সহযোগী পালিয়ে যায়। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

সোমবার (২২ অক্টোবর) দুপুরের এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মামলা করেছেন।

হিরু আকন পটুয়াখালী সদর উপজেলার ইটবড়িয়া ইউনিয়নের ধানখালী গ্রামের রফিক আকনের ছেলে এবং মশিউর হেতালিয়া বাঁধঘাট এলাকার বশির গাজীর ছেলে। সাগরের পরিচয় পাওয়া যায়নি।

মামলার অভিযোগে জানা যায়, পটুয়াখালীর একটি বালিকা বিদ্যালয়ের ওই ছাত্রী সকালে শহরের পুরান বাজারের বাসা থেকে বের হয়ে ‘নিরাপদ সড়কের দাবিতে অনুষ্ঠিত র‌্যালীতে অংশ নিতে সার্কিট হাউস এলাকায় যায়। সেখান থেকে পূর্ব পরিচিত হিরু আকন, মশিউর ও অপর যুবক সাগর তাকে তুলে নিয়ে যায়।

পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার জাকির হোসেন বলেন, দুপুর ১২ টায় পটুয়াখালীর হেতালিয়া বাঁধঘাট এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে স্থানীয় নাসির গাজীর তালাবদ্ধ বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। সেখানে স্কুল ড্রেস পড়া ভিকটীমকে উদ্ধার করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী ধর্ষক হিরু আকনকে গ্রেফতার করে।

এসময় ওই বাড়ি বাইরে থেকে তালাবদ্ধ রেখে পাহারা দেয়ার অভিযোগে ধর্ষকের সহযোগী মশিউর রহমানকেও গ্রেফতার করা হয়। অপর সহযোগী সাগর পালিয়ে যেতে সক্ষম হয়।

মেয়েটি ডাকচিৎকার করলে এলাকাবাসী টের পেয়ে ডিবি পুলিশকে খবর দেয় বলেও জানিয়েছে ডিবি পুলিশ।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৩ অক্টোবর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)