প্রধানমন্ত্রী কাল বরগুনার তালতলীতে যাচ্ছেন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২৬ অক্টোবর ২০১৮

বরগুনার ২১ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেনবরগুনার তালতলীতে আগামীকাল শনিবার বিকেলে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তালতলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি বরগুনার ২১ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে তৎকালীন বরগুনা-২ আসনে (আমতলী-তালতলী) নির্বাচিত হয়েছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তার আগমনকে ঘিরে দক্ষিণের এই প্রত্যন্ত জনপদ তালতলীতে উৎসবের আমেজ বিরাজ করছে। ব্যাপক জনসমাগমের প্রস্ততি নিয়েছে বরগুনা জেলা আওয়ামী লীগ। দলীয় নেতা-কর্মী ও সমর্থক ছাড়াও এলাকার সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর আগমনে বেশ উৎফুল্ল ও আনন্দিত।

জানা গেছে, বরগুনা সফরে প্রধানমন্ত্রী বরগুনা সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণ, বামনা ও বেতাগী উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশন, জেলা গ্রন্থাগার, জেলা পুলিশ লাইনে মহিলা ব্যারাক, আমতলী ইউনুস আলী খান ডিগ্রি কলেজের চতুর্থ তলা একাডেমিক ভবন কাম ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণসহ ২১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতোমধ্যেই সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা আওয়ামী লীগ, জেলা প্রশাসনসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সম্পন্ন করা হয়েছে নিরাপত্তা বেষ্টনী, মঞ্চ তৈরি, মাঠে বালু ভরাট ছাড়াও আশপাশের সড়ক সংষ্কার। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে তালতলীতে সাজসাজরব।

এ ছাড়াও জনসভাস্থলের আশপাশের ভবন সমূহে রং করাসহ সৌন্দর্যবর্ধনের কাজ করা হয়েছে। তা ছাড়াও প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বড় বড় তোরণ নির্মাণ করা হয়েছে।

এ ব্যাপারে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবীর বলেন, স্বল্পতম সময়ে নোটিশে জনসভার আয়োজন করা হলেও আমরা ইতোমধ্যে সব ধরনের প্রস্ততি সম্পন্ন করেছি। বরগুনায় ৩টি আসন থাকাকালীন সময়ে বর্তমান প্রধানমন্ত্রী বরগুনা-৩ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছিনে। ফলে বিশেষভাবে তাঁর এই এলাকার উন্নয়নে নজর রয়েছে। এছাড়াও শনিবার তিনি বরগুনার ২১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।(কালের কন্ঠ)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৬ অক্টোবর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)