আজ বরগুনার তালতলী যাচ্ছেন প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৪৯ এএম, ২৭ অক্টোবর ২০১৮

আজ বরগুনার তালতলী যাচ্ছেন প্রধানমন্ত্রী/ছবিঃ সংগ্রহীতপ্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার বরগুনার তালতলীতে আসছেন। উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তালতলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বক্তব্য দেবেন তিনি। এ সময় তিনি বরগুনার ২১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন।

২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে তৎকালীন বরগুনা-২ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তাঁর আগমন ঘিরে দক্ষিণের এই প্রত্যন্ত জনপদে উৎসবের আমেজ বিরাজ করছে। দলীয় নেতাকর্মী ও সমর্থক ছাড়াও এলাকার সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর আগমনে বেশ উৎফুল্ল ও আনন্দিত।

বরগুনা সফরে প্রধানমন্ত্রী বরগুনা সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণ, বামনা ও বেতাগী উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশন, জেলা গ্রন্থাগার, জেলা পুলিশ লাইনে মহিলা ব্যারাক, আমতলী ইউনুস আলী খান ডিগ্রি কলেজের চতুর্থ তলা একাডেমিক ভবন কাম ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণসহ ২১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা আওয়ামী লীগ, জেলা প্রশাসনসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সম্পন্ন করা হয়েছে নিরাপত্তা বেষ্টনী, মঞ্চ তৈরি, মাঠে বালু ভরাট ছাড়াও আশপাশের সড়ক সংস্কার।(কালের কন্ঠ)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৭ অক্টোবর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)