শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৪৭ এএম, ৩১ অক্টোবর ২০১৮

ছবিঃ ইন্টারনেট থেকে নেয়াএক ছাত্রীকে কোচিং সেন্টারে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনায় মঙ্গলবার (৩০ অক্টোবর) রাতে ওই ছাত্রীকে মাদারীপুর সদর থানা পুলিশ উদ্ধার করে। মাদারীপুর শহরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের শহরের কলেজ রোড এলাকার মজিবুর খানের বাড়ি ভাড়া নিয়ে বিভিন্ন শ্রেণির ছাত্র-ছাত্রীদের কোচিং করাত রফিকুল ইসলাম নামে এক শিক্ষক। কোচিংয়ের সূত্রে ধরে ওই ছাত্রীর সাথে তার পরিচয়। রবিবার ওই ছাত্রীকে কোচিং শিক্ষক বিয়ের প্রলোভন দেখিয়ে কোচিং সেন্টারের এক রুমে ডেকে নেন। পরে আটকে রেখে টানা তিন দিন ধর্ষণ করেন। মঙ্গলবার রাতে নির্যাতিত ওই ছাত্রীর চিৎকার চেঁচামেচি টের পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পালিয়ে যায় কোচিং শিক্ষক।

শিক্ষক রফিকুল ইসলাম মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর এলাকার মজিবর বেপারীর ছেলে।

নির্যাতিত ওই ছাত্রী জানান, রফিক আমাকে বিয়ের কথা বলে ডেকে এনে তিন দিন ধরে আমার সাথে খারাপ কাজ করছে। কোচিং এর সময় আমাকে রুমের মধ্যে আটকে রাখতো। কারো সাথে কথাও বলতে দিত না। আমার মোবাইল ফোনও তার কাছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সিরাজুল ইসলাম বলেন, নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। কোচিং শিক্ষক পলাতক রয়েছে। তবে ওই শিক্ষকের কোচিং সেন্টার থেকে কনডম উদ্ধার করা হয়েছে। মেয়েটির মেডিকেল পরীক্ষার পরে বিস্তারিত জানা যাবে। মামলা প্রক্রিয়াধীন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩১ অক্টোবর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)