রাঙ্গাবালীতে ১৪৪ ধারা ভঙ্গ করে পরীক্ষা কেন্দ্রে ঢুকলেন জনপ্রতিনিধিরা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ২ নভেম্বর ২০১৮

১৪৪ ধারা ভঙ্গপটুয়াখালীর রাঙ্গাবালীতে ১৪৪ ধারা ভঙ্গ করে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা কেন্দ্রে ঢুকেছেন চারজন জনপ্রতিনিধি। গতকাল বৃহস্পতিবার পরীক্ষার প্রথম দিন রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ঢোকেন তাঁরা।

জানা যায়, গতকাল সকালে জেএসসির বাংলা বিষয়ের পরীক্ষা চলাকালে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ঢোকেন উপজেলা চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন, ছোট বাইশদিয়া ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান হাওলাদার, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জেসমিন সুলতানা।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন শিক্ষক বলেন, ‘পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট না থাকা সত্ত্বেও কারো প্রবেশ আইনত দণ্ডনীয় অপরাধ। কারণ আগের দিন (বুধবার) সন্ধ্যায় মাইকিং করে ইউএনও ১৪৪ ধারা জারি করেছেন।’

কেন্দ্রটির সচিব ও রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক বলেন, প্রথম দিনের পরীক্ষায় তাঁরা কয়েকজন (জনপ্রতিনিধি) কেন্দ্রে ঢুকেছে। কিন্তু তাঁদের নিষেধ করা হয়েছে। আগামী দিনগুলোতে ওনাদের ঢুকতে দেওয়া হবে না। অন্যদিকে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহাগ হাওলাদার জানান, ‘বিষয়টি শুনে আমি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার আগেই তাঁরা ঘটনাস্থল ত্যাগ করেন। আমি ব্যবস্থা নেব।’(সূত্রঃ কালের কন্ঠ)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২ নভেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)