পাথরঘাটায় জেলা পুলিশের উদ্যোগে জেলেদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:২৬ এএম, ৬ নভেম্বর ২০১৮ | আপডেট: ০৯:৩৪ এএম, ৬ নভেম্বর ২০১৮

জেলেদের সাথে পুলিশের মরবিনিময়বরগুনার পাথরঘাটায় মৎস্যজীবি, ট্ররার মালিক ও আগড়ৎদার সমিতি ও লঞ্চ মালিক প্রদিনিধিদের সাথে বগেুনা জেলা প্রষাসক ও জেলা পুলিশের উধ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ অক্টোবর) দুপুরে পাথরঘাটার নতুন বাজার জব্বার মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়।

বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ আহম্মেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ আহম্মেদ। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.হুমায়ুন কবির, পাথরঘাটা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মুনিরা ইয়াসমিন খুশি, উপজেলা মহিলা ভাইস চেযারম্যান ফাতিমা পারভীন, ইউপি চেয়ারম্যান আকন মো. সহিদ, আসাদুজ্জামান, বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী, কোস্টগার্ডের সাব লে. জহুরুল ইসলাম, জেলে শ্রমিক মো. জালাল, আ. বারেক, জাকির মুন্সিসহ স্থানীয় নেতৃবন্দ প্রমুখ।

বরগুনা জেলা প্রশাসক কবির মাহমুদ ও বরগুনা জেলা পুলিশ সুপার মো. মারূফ হোসেন বলেন, আইন সকলের জন্য সমান। আমরা এখানে রাজনীতি বা নির্বাচন করতে আসিনি। আমরা এসেছি আইন বাস্তবায়ন করতে। অবৈধ বেহুন্দি, গড়া, খুটা ও কারেন্ট জাল দিয়ে যেসব জেলেদের নেপথ্যে থেকে অবৈধভাবে মাছ শিকার করাচ্ছেন এবং তাদের শেল্টার দিচ্ছেন তাদের সবার (মাতবর-কুতুব) তালিকা আমাদের কাছে রয়েছে।

জেলে এবং ট্রলার মালিকদের উদ্দেশ্য করে আরো বলেন, দয়া করে আপনারা জলজ প্রজন্মকে ধংস করবেন না। আপনাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্যও কিছু মাছ রেখে দিবেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ নভেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)