মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৭ নভেম্বর ২০১৮

মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যামঠবাড়িয়ায় মো. রফিজুল ইসলাম (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী কীটনাশক ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছে। নিহত শিক্ষার্থীর পরিবারের দাবি প্রেমঘটিত কারণে বিষণ রফিজুল ঘরে রক্ষিত চালের পোকা দমনের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে।

নিহত রফিজুল উপজেলার উত্তর সোনাখালী গ্রামের কৃষক মো. রুহুল আমীনের ছেলে ও স্থানীয় সোনাখালী মুন্সী আব্দুল কাদের মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি বিজ্ঞান বিভাগে লেখাপড়া করে আসছিল।

থানা ও স্থানীয় সূত্র জানায়, স্কুলছাত্র রফিজুলের সাথে সহপাঠি এক শিক্ষার্থীর সাথে হৃদয় ঘটিত সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে উভয়ের মধ্যে সম্প্রতি ভুল বোঝাবুঝিতে রফিজুল প্রেমে ভাঙন ধরে। এরপর গত কয়েকদিন ধরে সে মানসিক বিষন্নতায় ভোগে। গতকাল শনিবার ভোর রাতে পরিবারের সকলে অগোচরে সে ঘরে রক্ষিত চালের পোকা দমনের ট্যাবলে খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। আশংকাজনক অবস্থায় পরিবারের স্বজনরা প্রথমে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে তার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পর সেখানে তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উপ পরিদর্শক মো. তসলিম মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় ও তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৭ নভেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)