মাদকসহ ভুয়া সাংবাদিক আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ২২ নভেম্বর ২০১৮

আটক সাইফুল ইসলাম মামুনবরিশাল নগরীর একটি আবাসিক হোটেল থেকে সাইফুল ইসলাম মামুন নামে এক ব্যক্তিকে আটক করেছে মেট্রোপলিটন কোতয়ালি থানা পুলিশ। এ সময় হোটেল কক্ষে তল্লাশি চালিয়ে মদ ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বুধবার (২১ নভেম্বর) সকালে শহরের বিউটি রোডের এ আল ফারুক নামে হোটেল থেকে তাকে আটক করা হয়।

আটক সাইফুল ইসলাম মামুন নিজেকে কাজিরহাট থানা প্রেসক্লাব সভাপতি বলে পরিচয় দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে- বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীরের সাথে রাতে হোটেলের একটি কক্ষে রাত যাপন করে সাইফুল ইসলাম মামুন। সকালে ওই পুলিশ কর্মকর্তা চলে যাওয়ার পরে ঘুমিয়ে থাকা সাইফুল ইসলামকে স্টাফরা ডাকতে গেলে তিনি বেসামাল আচরণ করেন। এমনকি নিজেকে দৈনিক আজকের বার্তা পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়েও হোটেল স্টাফদের মারধর করেন।

তখন ওই পত্রিকার সিনিয়র ব্যবস্থাপনা সম্পাদক মোশাররফ হোসেন ছুটে গিয়ে জানান সাইফুল ইসলাম মামুন তাদের পত্রিকার সাংবাদিক নন।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন জানান, হোটেল কক্ষে গন্ডগোলের খবর পেয়ে সাইফুল ইসলাম মামুন বেসামাল অবস্থায় পাওয়া যায়। পরবর্তীতে হোটেল কক্ষে তল্লাশি করে বিদেশি মদ ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২২ নভেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)