তার রূপের কাছে বয়স যেন হার মেনেছে

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:১৯ এএম, ৬ মার্চ ২০১৮

অভিনেত্রী পূর্ণিমা
অনলাইন ডেস্কঃ ঢালিউডের যে কয়জন সফল অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন । পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার ছবির মাধ্যমে।’ কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিল না চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

কিন্তু বর্তমানে তাকে চলচ্চিত্রে তেমন একটা দেখা যায় না। কিন্তু এখন কেমন আছেন।আর কী নিয়ে ব্যস্ত আছেন জেনে নেই।কয়েকদিন আগে মাছরাঙা টেলিভিশনের রান্নার অনুষ্ঠান সেরা রাঁধুনীর নতুন সিজনের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন পূর্ণিমা। এ অনুষ্ঠানের পরই আরটিভিতে সম্প্রতি শুরু হয়েছে তার উপস্থাপনায় তারকা টক শো ‘এবং পূর্ণিমা’।

পূর্ণিমা

পূর্নিমা,,৩৩বড় পর্দার এই জনপ্রিয় মুখ টেলিভিশনের পর্দায় প্রথমবারের মতো উপস্থাপনা করছেন। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে এই অনুষ্ঠানের প্রচার আরটিভিতে শুরু হয়েছে। । অনুষ্ঠানটির ২০ থেকে ২২টি পর্ব উপস্থাপনা করার কথা রয়েছে।এরইমধ্যে ৮টি পর্বের শুটিং শেষ হয়েছে। উপস্থাপনার কাজটা কি অভিনয়ের চেয়ে সহজ বলে মনে করেন না পূর্ণিমা।

পূর্ণিমা৮৮সরাসরি মঞ্চের চেয়ে টেলিভিশনের ধারণকৃত অনুষ্ঠান উপস্থাপনা করা বা অতিথিকে ভিন্ন ভিন্ন প্রশ্ন করতে ভালোই লাগছে তার। এদিকে আগামী ২১ থেকে ২৯শে এপ্রিল সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘ফি-ফগ’-এর ১৩তম আসর।

এবার সেখানে প্রদর্শিত হবে পূর্ণিমা অভিনীত ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ ছবিটি। এ উৎসবের লালগালিচায় হাঁটার জন্য আমন্ত্রণ পেয়েছেন পূর্ণিমা। তাই এপ্রিলের শেষদিকে এ অনুষ্ঠানে অংশ নিতে জেনেভায় উড়াল দেবেন তিনি। এদিকে পূর্ণিমার নয়া রূপে মুগদ্ধা ছড়াচ্ছে ফেসবুকে। সংগীতশিল্পী জাহিদ খানের সাথে তোলা কিছু ছবি ইতোমধ্যে নজর কাড়ছে ভক্তদের। তাদের মতে, যতই বয়স বাড়ছে, পূর্ণিমা ততই সুন্দরী হয়ে উঠছে। কিন্তু আদৌ কি তাই

এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)