মৌসুমী দর্শকদের উদ্দেশে যা বলতে চান

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৪ এএম, ২ ডিসেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতদেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মৌসুমী। সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই ছবির নাম ‘মধুর ক্যান্টিন’। ছবিটি পরিচালনা করছেন সাঈদুর রহমান সাঈদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন প্রাঙ্গণে সমপ্রতি চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। এই চলচ্চিত্রে একজন সাংবাদিকের ভূমিকায় কাজ করছেন মৌসুমী। তিনি বলেন, মধুর ক্যান্টিন একটি ঐতিহাসিক স্থান। অনেক স্মৃতিবিজড়িত জায়গা।

এখানে আমাকে দর্শকরা কলকাতার একটি পত্রিকার ঢাকা প্রতিনিধির চরিত্রে অভিনয়ে দেখতে পাবেন। বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্র। খুব ভিন্নতায় ভরপুর। আশা করি, দর্শকরা কাজটি পছন্দ করবেন। মহরতের পরপরই এ চলচ্চিত্রের কিছু অংশের শুটিং হয়। এতে অংশ নেন ওমর সানী ও মৌসুমী। এদিকে, আসছে ১৪ই ডিসেম্বর মৌসুমী অভিনীত এবং হাবিবুল ইসলাম হাবিব ভাই পরিচালিত ‘রাত্রীর যাত্রী’ ছবিটি মুক্তি পাবে।

এ ছবিটি নিয়ে জানতে চাইলে মৌসুমী আরো বলেন, এ ছবিতেও ভিন্ন একটি চরিত্রে কাজ করেছি। আর এ ছবির গল্পটিও মৌলিক। একটি মেয়ের রাতের একাকী জার্নিসহ নানান ঘটনা এ ছবিতে ফুটে তুলেছেন পরিচালক। দর্শকদের উদ্দেশে বলতে চাই, মৌলিক গল্পের ছবি দর্শকদের দেখা উচিত। ছবিতে মৌসুমীর বিপরীতে আনিসুর রহমান মিলন অভিনয় করেছেন।

এরইমধ্যে চলতি বছর মৌসুমী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘আমি নেতা হব’, ‘পবিত্র ভালোবাসা’, ‘নায়ক’ নামের ছবিগুলো মুক্তি পেয়েছে। এ ছবির বাইরে ‘নোলক’ ছবিতেও অভিনয় করেছেন মৌসুমী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ওমর সানী। এ ছবিটিও সামনে যেকোনো সময় মুক্তি পাবে বলে জানা যায়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)