টঙ্গীর ইজতেমা মাঠে সন্ত্রাসী হামলার শাস্তির দাবিতে বরগুনায় মানববন্ধন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ৩ ডিসেম্বর ২০১৮

বরগুনায় মানববন্ধনটঙ্গীর ইজতেমার মাঠে প্রকাশ্যে দিবালোকে সাদ্পন্থি গ্রুপের অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনীর হামলায় ইজতেমা মাঠে ১ জন নিহত ও ৫ শতাধিক মুসুল্লি আহত হওয়ার ঘটনায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) বেলা ১১ টায় বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড বরগুনা জেলা শাখার উদ্ধ্যোগে মানববন্ধন করেছে বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও ইমামরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসক কবির মাহামুদের কাছে স্মারকলিপি প্রদান করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড বরগুনা জেলা শাখার সভাপতি হাফেজ মাওঃ মুফতি গোলাম মাওলা জাহিদ, পুলিশ লাইন জামে মসজিদের ইমাম মাওলানা ইউসুফ শরীফ, বরগুনা থানা মসজিদের ইমাম হাফেজ মাওলানা আব্দুল করিম, মক্কি মসজিদের ইমাম মাওলানা মো: মোশাররফ, মাখরাজ মসজিদের খতিব মাওলানা মো: হারুন, মাখরাজ মসজিদের ইমাম মাওলানা মো: নুর উদ্দিন, বাইতুল সালা মসজিদের ইমাম মাওলানা মো: আব্দুল কবির, মাওলানা আমজাদ হোসেন প্রমূখ।

মানবন্ধনে বক্তারা ইজতেমা মাঠে অবস্থিত হাফেজী মাদ্রাসা ও বাবুচ্ছালাম মাদ্রাসাসহ ব্যাপক ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাট করেছে যারা আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এই নৃসংশ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)