বরগুনায় জাগোনারীর আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধে ১৬ দিনব্যাপী কর্মসূচী

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ৩ ডিসেম্বর ২০১৮

জাগোনারীর আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধে কর্মসূচীর উদ্বোধন‘‘নারী কথা শুনবে বিশ্ব,কমলা রঙে নতুন দৃশ্য’’ এ প্রতিপাদ্য বিষয়কে কেন্দ্র করে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধে বেসরকারি উন্নয়ন সংস্থা জাগোনারী পিক আপ ভ্যান ক্যাম্পেইন উদ্বোধন করেন।

সোমবার (৩ ডিসেম্বর) সকালে বরগুনা প্রেসক্লাব প্রাঙ্গণে বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর মোঃ সালেহ এ ক্যাম্পেইন উদ্বোধন করেন।

পিকআপ ভ্যান ক্যাম্পেইন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগোনারীর প্রধান নির্বাহী হোসনে আরা হাসি, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি সোহেল হাফিজ, সাংবাদিক জাহাঙ্গীর কবীর মৃধা, বিশিষ্ট্য ব্যবসায়ী মুরাদুজ্জামান টিপন, রিকল প্রোজেক্ট কোঅর্ডিনেটর মোস্তাফিজুর রহমান।

দাতা সংস্থা অক্সফামের আর্থিক সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা জাগোনারী’র ব্যবস্থাপনায় রিকল ২০২১ প্রকল্প নারী নির্যাতন প্রতিরোধে গণসচেতনতা বৃদ্ধির জন্য পিকআপ ভ্যান ক্যাম্পেইনের আয়োজন করে।

ব্যানারসমেত সুসজ্জিত ভ্যানটি কর্মএলাকার বিভিন্ন স্থান প্রদক্ষিণসহ গৌরীচন্না ও ফুলঝুড়ি ইউনিয়ন ও জেলা শহরের বিভিন্ন জনবহুল স্থানে পথসভার আয়োজন করা হয়। ভ্যানটিতে নারী নির্যাতন বিরোধী বাউল সঙ্গীত পরিবেশনের জন্য একটি বাউল দল রয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)