আমতলীতে শিক্ষকের টাকা ছিনতাইয়ের অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ৫ ডিসেম্বর ২০১৮

এই ছবিটি প্রতীকিআমতলী সোনালী ব্যাংকের সামনে থেকে অভিনব কৌশলে একলাখ পচাত্তর হাজার টাকা ছিনতাই করে নিয়েছে ছিনতাই চক্র।

স্থানীয় সূত্রে জানাগেছে, তালতলী উপজেলার উত্তর গাববাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল বারেক বুধবার দুপুরে আমতলী সোনালী ব্যাংক থেকে এক লক্ষ বিশ হাজার আট’শ সাতাশ টাকা উত্তোলন করেন। ব্যাগ ভর্তি ওই টাকা নিয়ে ব্যাংকের পাশে উপজেলা পরিষদ মিলনায়তনের বারান্দায় অবস্থান করছিল সে। এমন সময় দু’ছিনতাইকারী কৌশলে তার জামায় দুগন্ধযুক্ত ময়লা লাগিয়ে দেয়। দুই ছিনতাইকারী ওই শিক্ষককে উপজেলা পরিষদ সংলগ্ন মসজিদের টিউবওয়েলে নিয়ে যায়।

ছিনতাইকারীর একজন টিউবওয়েল চেপে দেয় আর অন্য ছিনতাইকারী ব্যাগ ভর্তি ওই টাকা নিয়ে পালিয়ে যায়। মঙ্গরবার দুপুরে একই কৌশলে মেকার হুমায়ূন কবিরের কাছ থেকে ছাপ্পান্ন হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। খবর পেলে আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শিক্ষক আবদুল বারেক জানান, ব্যাংক থেকে টাকা তুলে বাহিরে আসা মাত্রই দু’জন লোক এসে আমাকে বলে আপনার জামায় ময়লা লেগেছে। ওই ময়লা তারাই আমাকে টিউবওয়েলে নিয়ে ধুইয়ে দেয়। পরে চেয়ে দেখি আমার বিদ্যালয়ের চারজন শিক্ষকের বেতনের ব্যাগ ভর্তি টাকা নেই। ছিনতাইকারীরা আমার টাকার ব্যাগ নিয়ে পালিয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলাউদ্দিন মিলন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৫ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)