যেসব সংকেতে বুঝবেন সম্পর্কে ফাটল ধরেছে

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ৬ ডিসেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতপ্রেমের সম্পর্কের প্রথম কথা হলো বিশ্বাস।ভালোবাসার মানুষের প্রতি বিশ্বাস গড়তে সময় লাগলেও তা ভাঙতে কিন্তু সময় লাগে না।আপনার সঙ্গীর সঙ্গে যদি আপনার চলাফেরায় গড়মিল হয় তবে বুঝতে হবে কোথাও সমস্যা হচ্ছে সঙ্গী আপনাকে কোনো না কোনো ভাবে ঠকাচ্ছে। অযথা মিথ্যা আশ্বাস দিয়ে আপনার সময় নষ্ট করছে। মানসিক ভাবে আপনাকে অশান্তিতে রেখেছে।

সম্পর্কের ক্ষেত্রে সঙ্গী আপনাকে প্রতারিত করছে কিনা তা জানা খুবই প্রয়োজন। কারণ যার সঙ্গে আপনি জীবন সুতোয় আবন্ধ হবেন। সেই মানুষটিকে ভালোভাবে জানা প্রয়োজন। না হলে বিপাকে পড়বেন আপনি।

আসুন জেনে নেই সঙ্গীর প্রতারণা বুঝবেন যেভাবে।

এড়িয়ে চলা
কোনো কারণ ছাড়াই সঙ্গী যদি আপনার সঙ্গে দেখা করা বা ফোনে কথা বলা বন্ধ করে দেন বা বেশি ব্যস্ততা দেখান তবে বুঝতে হবে সম্পর্কে ফাটল ধরেছে।সঙ্গী আপনাকে ঠকাচ্ছে।

অভিযোগ
সঙ্গীর প্রতি সঙ্গীর বিভিন্ন বিষয়ে অভিযোগ থাকবে। কেন ফোন করোনি কেন ফোন ধরোনিসহ আরো নানা অভিযোগ। অভিযোগ থাকা সম্পর্কের জন্য ভালো। কিন্তু দীর্ঘদিন দেখা না হওয়া বা ফোনে ভালো করে কথা না হওয়া নিয়েও তার কোনো অভিযোগ নেই! এমন হলে ভালো করে খোঁজ নিন।

বন্ধু বলে পরিচয়
সঙ্গী কী আপনাকে সব সময় অন্যদের কাছে বন্ধু বলে পরিচয় দেয়। যদি এমটি হয় তবে কিন্তু সত্যি চিন্তার বিষয়।

যোগাযোগ কমিয়ে দেয়া
সঙ্গী কি হঠাৎ আপনার সঙ্গে যোগাযোগ কমিয়ে দেয়ার পাশাপাশি আপনার সম্পর্কে তার আগ্রহেও কি ভাটা পড়েছে? তাহলে বুঝতে হবে এখানো অন্য ব্যাপার আছে।

ঝগড়া প্রেমে ঝগড়া হওয়া ভালো।এতে দু’জনের সম্পর্ক গভীর হয়। তবে এমন যদি হয় সারাক্ষণ লেগেই থাকেন তাহলে কিন্তু বিপদ সংকেত।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)