বরগুনা সওজ অফিসে ঠিকাদারকে মারধরের অভিযোগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:৫৫ এএম, ২০ ডিসেম্বর ২০১৮

আহত ঠিকাদার রফিকুল ইসলাম রফিকবরগুনা সড়ক ও জনপথ কার্যালয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রফিকুল ইসলাম রফিক নামের এক ঠিকাদারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৯ ডিসেম্বর) সকালে সওজ কার্যালয় অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

বরগুনা জেনারেল হাসপতালে চিকিৎসাধীন রফিকুল ইসলাম বলেন, বুধবার সকালে একটি কাজের বিলের চেক আনতে তিনি সওজ কার্যালয়ে যান। এসময় কামাল, কৃষ্ণ, দেলোয়ার (দিলু) নমের তিনজন ঠিকাদার চেকের টাকার অংকে আপত্তি তোলে ও চেক নিতে বাঁধা দেন। এ নিয়ে তর্কের এক পর্যায়ে ওই তিনজন রফিককে এলোপাতারি মারধর করতে করতে সওজ কার্যালয় থেকে বের করে দেন। খবর পেয়ে রফিকের স¦জনরা তাঁকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপতালে ভর্তি করেন। এসময় ধীমান নামের একজনের সাথে রফিকের ভাই রাসেলের সাথে তর্ক হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করে ও হাসপতালে চিকিৎসাধীন রফিকের খোঁজ খবর নেন।

রফিকুল ইসলাম বলেন, সওজ কার্যালয়ে আধিপত্য বিস্তারের মাধ্যমে ঠিকাদারি কাজ বাগিয়ে নিতে কামাল কৃষ্ণ ও দিলু চক্র প্রচেষ্টা চালিয়ে আসছে। আমি নিয়মানুসারে কাজ নিয়ে যথারীতি কাজ করে আসছি। এ বিষয়টি ওনারা মেনে নিতে পারছেন না। ওনারা চায় আমি সওজ’র কোনো কাজ যাতে না পাই, সে কারনেই আমার উপর এমন হামলা।

এদিকে এ ঘটনায় উল্টো রফিক ও তাঁর ভাই রাসেলের বিরুদ্ধে বরগুনা থানায় ধীমান নামের একজন বাদি হয়ে মারধরের অভিযোগ করেছেন। বিষয়টি নিশ্চিত করে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম বলেন, রফিকের বিষয়টি আমরা অবগত হয়েছি, তবে তাদের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। আমরা তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেবো।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২০ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)