গোপালগঞ্জে বাস-থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ নিহত ১১

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ২০ ডিসেম্বর ২০১৮

মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ নিহত ১১গোপালগঞ্জের হরিদাসপুরে বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে নারী শিশুসহ ১১ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মোঃ রুবেল শেখ ও সদর থানার ওসি (তদন্ত) গোলাম ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫ টায় ঢাকা- খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মোঃ রুবেল শেখ সত্যতা স্বীকার করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা থি- হুইলারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রিহুইলার দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ১১ জন যাত্রি নিহত ও ১৫ জন আহত হয়। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন নিহত ও আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

নিহতদের মধ্যে ৮জন পুরুষ, ২জন শিশু ও একজন নারী রয়েছে। এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।(তথ্য সূত্রঃ বিডি নিউজ)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২০ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)